বন্দুকযুদ্ধে কাটাখালির ইয়াবা ব্যবসায়ী মুফিজ নিহত

সিটিএন :

পুলিশের হাতে আটক মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামী মুফিজুর রহমানকে নিয়ে মাদক উদ্ধার অভিযানে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এসময় ৩জন পুলিশ সদস্য আহত হলেও ঘটনাস্থল হতে অস্ত্র, ইয়াবা ও বুলেটসহ গুলিবিদ্ধ মুফিজকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যুবরণ করে।
জানা যায়, ৩জুন রাতের প্রথম প্রহরে পুলিশের হাতে আটক উপজেলার হোয়াইক্যং কাটাখালীর সাবেক মেম্বার গোলাম আকবরের পুত্র ও তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী মুফিজুর রহমান প্রকাশ মফিজ (৪১) কে নিয়ে তার আস্তানায় মাদক উদ্ধার অভিযানে যায়। সেখানে গেলে মুফিজের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে।

এসময় হোয়াইক্যং পুলিশ ফাঁড়িতে কর্মরত এএসআই ওয়াহেদ,কনস্টেবল মনির হোসেন ও রুবেল মিয়া আহত হয়। পুলিশও সরকারী সম্পত্তি এবং আতœরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। কিছুক্ষণ পর হামলাকারীরা পিছু হঠলে ঘটনাস্থল তল্লাশী করে ৪টি অস্ত্র, ১৩রাউন্ড বুলেট ও ৩হাজার পিস ইয়াবা পাওয়া যায়। আহতদের দ্রæত উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে মুফিজকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার রেফার করা হয়। কক্সবাজার হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এই ব্যাপারে তদন্ত স্বাপেক্ষে মামলার প্রক্রিয়া চলছে।


শেয়ার করুন