বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল হকের ইন্তেকাল, জানাযা সম্পন্ন

downloadসংবাদ বিজ্ঞপ্তি
হেফাজতে ইসলাম বাংলাদেশ কক্সবাজার শহর শাখার বিশিষ্ট আলেমেদীন মাওলানা হাফেজ মুবিনুল হকের পিতা শহরতলী বাংলাবাজার নিবাসী বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল হক প্রকাশ বিডিআর আনোয়ার গতকাল ১৯ জানুয়ারী সকাল ৭টায় নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি…………… ………….রাজিউন। গতকাল বিকাল ৫টায় বাংলাবাজার জায়েদ বিন সাবিত মাদ্রাসার ময়দানে নামাজে জানাযার পর মাদ্রাসা ও মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। বর্তমানে তার স্ত্রী, ৬ ছেলে, ২ মেয়েসহ নাতি-নাতনিও অসংখ্য গুণগাহী রয়েছে। তার ৬ ছেলে সবাই হাফেজে কুরআন ও আলেমেদীন, ২ মেয়ের জামাইও জেলার বিশিষ্ট আলেমেদীন। তাদের একজন মাওলানা মোস্তাফিজুর রহমান, তিনি জেলা জামাআতের নায়াবে আমীর এবং অপরজন মাওলানা মুহিবুল্লাহ, তিনি রুমখাপালং ফাজিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল বলে জানা যায়। মরহুমের নামাজে জানাযায় ইমামতি করেন তার বড় ছেলে জায়েদ বিন সাবিত মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা হাফেজ মুবিনুল হক। নামাজে জানাযায় চট্টগ্রাম দারুল মাআরিফ আল ইসলামিয়ার উপাধ্যক্ষ ও মাসিক আল হকের সম্পাদক, বিশিষ্ট সাহিত্যিক আল্লামা ফোরকান উল্লাহ খলিল, জেলার প্রবীণ আলেমেদীন ঝিলংজার সাবেক চেয়ারম্যান মাওলানা আবদুল গফুর, চট্টগ্রাম দারুল মাআরিফের মুহাদ্দিস মাওলানা নুরুল আলম, হাটাহাজারী মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা ক্বারী জহির উদ্দিন, মাওলানা নুরুল ইসলাম, হেফাজতে ইসলাম বাংলাদেশ কক্সবাজার জেলা সভাপতি মাওলানা আবুল হাছান, ইসলামী ঐক্যজোটের কক্সবাজার জেলা সভাপতি মাওলানা হাফেজ ছালামতুল্লাহ, সিনিয়র সহ-সভাপতি মাওলানা আ হ ম নুরুল কবির হেলালী, জেলা নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ঐক্যজোট সাধারণ সম্পাদক মাওলানা ইয়াছিন হাবিবসহ জেলার বিশিষ্ট ওলামায়ে কেরাম, ব্যক্তিবর্গ ও অসংখ্য ধর্মপ্রাণ মুসলমান জানাযার নামাজে অংশগ্রহণ করেন।
এদিকে হেফাজতে ইসলাম কক্সবাজার শহর শাখার সভাপতি মাওলানা হাফেজ মুবিনুল হকের পিতা বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল হকের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ঐক্যজোট কক্সবাজার জেলা সভাপতি মাওলানা হাফেজ ছালামতুল্লাহ, সিনিয়র সহ-সভাপতি মাওলানা নুরুল কবির হেলালী, সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ ইয়াছিন হাবিব, শহর ইসলামী ঐক্যজোটের সভাপতি মাওলানা নুরুল হক চকোরী, সহ-সভাপতি মাওলানা হাফেজ জয়নাল আবেদীন, মাওলান জসিম উদ্দিন মাহমুদ, মাওলানা হাফেজ ছালেম, সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ খালেদ সাঈফী, সহ-সাধারণ সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সাঈফী, সাংগঠনিক সম্পাদক হাফেজ আবুল খায়ের, অর্থ সম্পাদক হাফেজ আজিজুল হক, প্রচার সম্পাদক মাওলানা মুহাম্মদ আলম প্রমুখ। নেতৃবৃন্দ মহান আল্লাহর দরবারে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
হেফাজতে ইসলাম শহরঃ
বাংলাদেশ হেফাজতে ইসলাম কক্সবাজার শহর শাখার সভাপতি মাওলানা হাফেজ মুবিনুল হকের পিতা আনোয়ারুল হকের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ কক্সবাজার শহর শাখার সহ-সভাপতি মাওলানা মনজুর ইলাহী, মাওলানা আবদুর রাজ্জাক, সাধারণ সম্পাদক মাওলানা সায়েম হোসেন চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক এরশাদুল হক আরমান, প্রচার সম্পাদক শহিদুল্লাহ নায়েম প্রমুখ। তারা মহান আল্লাহর দরবারে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


শেয়ার করুন