যাত্রী মারধরের জের-

কক্সবাজার-টেকনাফ সড়ক দেড় ঘন্টা অবরোধ

tek pic 05.09আমান উল্লাহ আমান :
যাত্রী মারধরের জের ধরে কক্সবাজার-টেকনাফ সড়কে দেড় ঘন্টা যাবৎ যান চলাচল বন্ধ রয়েছে। এতে যাত্রীদের চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে। টেকনাফের হ্নীলা জাদীমুরা নামক স্থানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার (৫ সেপ্টেম্বর) টেকনাফের হ্নীলা জাদীমুরা এলাকার জামিল নামক এক যুবক কক্সবাজার লিংকরোড কাউন্টার থেকে স্পেশাল সার্ভিসের (চট্টমেট্টো-জ-১১-১৪২৮) ৩ টি টিকেট কেটে ওই গাড়ী নিয়ে আসছিল। বাকী ২ টিকেটের মহিলা যাত্রী হাইওয়ে পুলিশ সংলগ্ন তুলাবাগান থেকে উঠার কথা। কিন্তু গাড়ীর সুপারভাইজার ওই সীটে অন্য যাত্রীদের বসিয়ে দেয়। সঠিক সময়ে গাড়ী তুলাবাগানে পৌঁছলে জমিল তার বুকিং করা সীট থেকে যাত্রীদের উঠতে বললে শুরু হয় বাকবিতন্ডা।

গাড়ীর হেলপার জামিলের বুকিং করা সিট না দিয়ে পেছনের অপর দুটি সীটে বসার জন্য বললে এতে জামিল রাজি না হওয়ায় বাক বিতন্ডা এবং এক পর্যায়ে হাতাহাতি হয়।

পরে মিনিবাসের ড্রাইভার, হেলপার ও সুপারভাইজার সবাই মিলে পরিবারের সামনে জমিলকে বিনা কারনে মারধর করে। এঘটনা জামিলের এলাকা জাদীমুরায় ছড়িয়ে পড়লে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে গাড়ীটিকে থামিয়ে তাদেরও মারধর করে বলে গাড়ীর চালক জানায়।

এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে গাড়ীওয়ালারা দুপুর সাড়ে ৩ টার দিকে সড়ক অবরোধ করে রাখে। ফলে কক্সবাজার-টেকনাফের যাত্রীদের দূর্ভোগ চরম আকার ধারন করেছে। খবর পেয়ে টেকনাফ মডেল থানার এসআই সানাউল ঘটনাস্থলে পৌছে উভয় পক্ষকে সুরাহার আশ্বাস দিয়ে বিকাল ৫ টার দিকে অবরোধ উঠিয়ে নেয়।


শেয়ার করুন