কিশোরীকে ধর্ষণ: মালয়েশিয়ায় বাংলাদেশিকে গণপিটুনি

2016_02_20_15_59_17_lM4b1oTWbQmSgdOCmHMvFxLmlc5lM0_originalসিটিএন ডেস্ক:
মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের একটি সাইবার ক্যাফের টয়লেটে কিশোরীকে ধর্ষণের ঘটনায় সন্দেহভাজন এক বাংলাদেশিকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

শুক্রবার মালয়েশিয়ার গণমাধ্যম দ্য স্টার জানায়, দেশটির রাজধানী কুয়ালালামপুরের শ্রি রামপাই এলাকায় ঘটনাটি ঘটেছে। ধর্ষণের সময় হাতেনাতে ধরা পড়ে ৩০ বছর বয়সী ওই বাংলাদেশি। এরপর তাকে গণপিটুনি দিয়ে রক্তাক্ত অবস্থায় পুলিশের হাতে তুলে দেয়া হয়। তাকে সাত দিনের রিমান্ডে নেয়া হয়েছে বলেও জানায় দ্য স্টার।

এদিকে পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে ১৩ বছর বয়সী এক কিশোরী তার বাবার সাথে রামপাই বিজনেস পার্কের একটি সাইবার ক্যাফেতে যায়। সেখানে গিয়ে মেয়েটির বাবা ভিডিও গেমস খেলতে থাকে। ওই সময় মেয়েটি তার বাবার জন্য বাইরে অপেক্ষা করতে থাকে।

সাইবার ক্যাফেতে উপস্থিত থাকা সন্দেহভাজন ওই বাংলাদেশি মেয়েটিকে তার সাথে টয়লেটে যেতে বলে। কুয়ালালামপুরের গোয়েন্দা পুলিশের কর্মকর্তা দাতুক জাইনুদ্দিন আহমেদ বলেন, ‘ভুক্তভোগী কিশোরী ওই বাংলাদেশির সাথে টয়লেটে যায়। সেখানে নেয়ার পর সন্দেহভাজন তার শ্লীলতাহানি করে এবং তাকে ধর্ষণ করে।’

এ ব্যাপারে মুখ না খোলার জন্য মেয়েটিকে ওই বাংলাদেশি হুমকি দেয় বলেও জানিয়েছেন জাইনুদ্দিন আহমেদ। এমন সময় মেয়েটির বাবা তার মেয়েকে দেখতে না পেয়ে বাইরে খুঁজতে যান। এক পর্যায়ে টয়লেটের দরজা ভেঙে ওই বাংলাদেশির সাথে তার মেয়েকে দেখতে পান।

জাইনুদ্দিন আহমেদ বলেন, ‘ধরা পড়ার পর সাইবার ক্যাফেতে থাকা মেয়েটির বাবাসহ অন্য লোকজন ওই সন্দেহভাজনকে গণপিটুনি দেয়। এরপর তারা পুলিশে খবর দেয়। পুলিশ এসে লোকটিকে গ্রেপ্তার করে এবং একটি অ্যাম্বুলেন্সে করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়।’


শেয়ার করুন