৫ জানুয়ারী গণতন্ত্র হত্যা দিবসে কর্মসুচি পালনকালে আটক ৩ বিএনপি নেতাকর্মী মুক্ত

8সংবাদ বিজ্ঞপ্তি:
গত ৫ জানুয়ারী গণতন্ত্র হত্যা দিবসে কর্মসুচি পালনকালে টেকনাফ থেকে আটক ৩ বিএনপি নেতাকর্মী জামিনে মুক্ত হয়েছেন।
তারা হলেন-টেকনাফ উপজেলা কৃষকদলের সভাপতি খাইরুল বশর, বাহারছরা ইউনিয়ন যুবদলের যুগ্ম সম্পাদক মো: সেলিম ও ছাত্রদলের যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন।
৭ জানুয়ারী বুধবার সকালে তারা কক্সবাজার জেলা কারাগার থেকে মুক্ত হন। কারাগার থেকে তারা বেরিয়ে এসে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদস্য লুৎফুর রহমান কাজল এবং জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাত করেন। এ সময় নেতৃবৃন্দ তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন। সাক্ষাতকালে বিএনপি নেতারা বলেছেন, হামলা মামলা ও জেল জুলুম করে চলমান আন্দোলন বাঁধাগ্রস্ত করা যাবেনা। জনতার এ জাগরণ শেখ হাসিনার মসনদছাড়া করবে।
তারা আরো বলেন, ৫ জানুয়ারী দেশের গণতন্ত্র হত্যা দিবস পালনে বাঁধা দিয়ে আওয়ামীলীগ আবারো স্বৈরতন্ত্রের প্রমাণ দিয়েছে। তাদের বিদায়ের সময় ফুরিয়ে এসেছে। এ কারণে বিএনপিসহ বিরোধী জোট দমনে তারা অতি তৎপর হয়ে উঠেছে।
এর আগের দিন মঙ্গলবার কক্সবাজারের আদালত তাদের জামিন আবেদন মঞ্জুর করেন।
সাক্ষাতকালে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, টেকনাফ উপজেলা যুবদলের সদস্য সচিব মোহাম্মদ তৈয়ব, কক্সবাজার সরকারী কলেজ ছাত্রদলের সহ-সভাপতি মো: আলম, টেকনাফ বাহারছরা ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক মো: কাইয়ুম প্রমুখ।


শেয়ার করুন