২ হাজার ৯৯২ টাকায় স্যামসাং ট্যাব!

2015_10_13_17_01_38_9w1f0Nr8iSu4bWJR5qNJydZLc7iqxu_originalস্যামসাং মোবাইল বাংলাদেশ গ্যালাক্সি ট্যাব এস ৮.৪ এর আকর্ষণীয় মূল্য ঘোষণা করেছে। গ্রাহকরা এখন মাত্র ২ হাজার ৯৯২ টাকায় মাসিক কিস্তিতে ডিভাইসটি কিনতে পারবে। এছাড়াও স্যামসাং ট্যাবলেটের ক্রমবর্ধমান চাহিদার কথা বিবেচনা করে ট্যাব ৩ ভি, ট্যাব ৪ এবং ট্যাব ই তে সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত আকর্ষণীয় মূল্য ছাড়ের ঘোষণা দিয়েছে।

স্যামসাং ট্যাব এস ৮.৪ এখন মাত্র ৩৫ হাজার ৯ শত টাকায় পাওয়া যাচ্ছে। এটির পূর্বমূল্য ছিল ৪৪ হাজার ৯০০ টাকা। এখন এই ডিভাইসটি ০% ইন্টারেস্ট এ ১২ মাসের সহজ কিস্তিতে কিনতে পারবে। এই অফারের আওতায়, গ্রাহকরা মাত্র ২ হাজার ৯৯২ টাকার মাসিক কিস্তিতে ডিভাইসটি কিনতে পারবেন।

স্যামসাং ট্যাব এস ৮.৪ এ আছে সুপার অ্যামোলেড এইচডি ডিসপ্লে। ৬ মিলিমিটারের সুপার স্লিম এবং সুপার লাইট ডিজাইন ডিভাইসটিকে আকর্ষণীয় এবং প্রিমিয়াম লুক দিয়েছে। এছাড়াও ডিভাইসটির ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার এবং মাল্টি ইউজার মোড সুবিধাগুলো ডিভাইসটিকে নিরাপত্তার ক্ষেত্রে অপ্রতিদ্বন্দ্বি করে তুলেছে।

এছাড়াও স্যামসাং ট্যাব ৩ ভি, ট্যাব ৪ এবং ট্যাব ই ট্যাবলেটগুলোতে দিচ্ছে সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত আকর্ষণীয় মূল্য ছাড়। সঙ্গে গ্রাহকরা নিশ্চিত ১ হাজার টাকা ক্যাশব্যাক পাচ্ছেন।


শেয়ার করুন