২ দিন পেছাল বিসিএল

BCLক্রীড়া ডেস্ক :
২ দিন পিছিয়ে আগামী ১২ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) চতুর্থ আসর। বুধবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আকরাম খান। উল্লেখ্য, ৪ র্ফ্যাঞ্চাইজিকে নিয়ে ১০ জানুয়ারি থেকে লংগার ভার্সনের বিসিএলের চতুর্থ আসর মাঠে গড়ানোর কথা ছিল।
এবারের আসরটি একটু ভিন্ন। প্রথমবারের মতো ডাবল লিগ পদ্ধতিতে বিসিএল মাঠে গড়াবে। এবারের প্রতিযোগিতায় অংশ নেবে ৪টি দল। অংশ নেওয়া দলগুলো হলো— প্রাইম ব্যাংক সাউথ জোন, ইসলামী ব্যাংক ইস্ট জোন, বিসিবি নর্থ জোন এবং ওয়ালটন সেন্ট্রাল জোন। টুর্নামেন্টে প্রতিটি দল ৬টি করে ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে।
বিসিএলকে চতুর্থ আসরকে সামনে রেখে বুধবার অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিসিবির টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আকরাম খান ছাড়াও বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন এবং ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।
প্রতি খেলায় জয়ী দল পাবে এক লাখ টাকা। আর টুর্নামেন্টের প্রতি খেলায় ম্যান অব দ্য ম্যাচের জন্য থাকচ্ছে ২৫ হাজার টাকা। বিসিএলের চতুর্থ আসরে ম্যান অব দ্য টুর্নামেন্টের বিজয়ী খেলোয়াড় পাবেন এক লাখ টাকা। বিসিএলের চতুর্থ আসরের খেলাগুলো রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়াম এবং বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। তবে এবারের আসরে খেলোয়াড়রা ৪ দিনের ম্যাচে মাঠে নামার আগে ৩ দিন করে বিশ্রাম পাচ্ছেন ক্রিকেটাররা।

সিটিএন২৪.কম/ম.ন./০৯


শেয়ার করুন