মামুন সভাপতি, বেলাল সম্পাদক ও শুভ সাংগঠনিক সম্পাদক

হ্নীলা ইউনিয়ন ৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন ও কাউন্সিল

unnamed (3)সংবাদ বিজ্ঞপ্তি :

ইতিহাস, ঐতিহ্যের সুতিকাগার বাংলাদেশ ছাত্রলীগ হ্নীলা ইউনিয়ন শাখার আওতাধীন ৮নং ওয়ার্ডের সম্মেলন ও কাউন্সিল ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। এতে মাঈন উদ্দিন মামুনকে সভাপতি, মো: বেলাল উদ্দিনকে সাধারণ সম্পাদক ও শাকাওত হোসেন শুভকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়। জানা যায়, ৩০ অক্টোবর শুক্রবার বিকাল ৩টার দিকে লেদা নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে ইউনিয়ন ছাত্রলীগ নেতা নুরুল আমিন ফাহিমের সভাপতিত্বে অনুষ্টিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন টেকনাফ উপজেলা যুবলীগের প্রচার-প্রকাশনা সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ জাহাঙ্গীর আলম।

বিশেষ অতিথি ছিলেন, হ্নীলা ৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি জাফর আলম। উদ্বোধন করেন হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন সোহেল, প্রধান বক্তা ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ সাবের খাঁন।

বক্তব্য রাখেন, যুবলীগ নেতা মো: ঈসমাইল, রবিউল আলম, ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি কফিল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নুর আহমদ মিন্টু, হ্নীলা হাইস্কুল সভাপতি ও ইউনিয়ন ছাত্রলীগের পরিবেশক সম্পাদক হেলাল উদ্দিন, হ্নীলা মজিদিয়া মাদ্রসার ভারপ্রাপ্ত সভাপতি সাদ্দাম হোসাইন ও রঙ্গিখালী ফাজিল মাদ্রসার সভাপতি সাদ্দাম হোসেন। এসময় অন্যন্যাদের মাঝে উপস্থিত ছিলেন, হ্নীলা ৯নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি আজিজুল হক কাজাল, হ্নীলা হাইস্কুল ছাত্রলীগের সহ-সভাপতি সাদেক উল্লাহ, মো: নাছির, ছাত্রলীগ নেতা রুপন, দেলোয়ার, মো: রফিক, মোর্তাজা হাসান, মামুন, বেলাল ও শুভ প্রমূখ। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সর্ব সম্মতিক্রমে বাংলাদেশ ছাত্রলীগ হ্নীলা ইউনিয়ন শাখার আওতাধীন ৮নং ওয়ার্ডের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে মাঈন মেমোরিয়াল কলেজের ছাত্র মাঈন উদ্দিন মামুনকে সভাপতি, মো: বেলাল উদ্দিনকে সাধারণ সম্পাদক ও হ্নীলা হাইস্কুলের এস.এস.সি পরিক্ষার্থী শাকাওত হোসেন শুভকে সাংগঠনিক সম্পাদক করে একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়। এদিকে নবনির্বাচিত সভাপতি-সম্পাদক নেতা-কর্মীদের নিয়ে তাৎক্ষনিক উপস্থিত যুবলীগ-ছাত্রলীগের নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।


শেয়ার করুন