সেলিম সভাপতি, ছৈয়দ নুর সম্পাদক ও হারুন সাংগঠনিক নির্বাচিত

হ্নীলা ইউনিয়ন ৬ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন

indexহেলাল উদ্দিন :      

বাংলাদেশ ছাত্রলীগ হ্নীলা ইউনিয়ন শাখার ৬নং ওয়ার্ডের সম্মেলন ও কাউন্সিল ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। এতে মোঃ সেলিম উল্লাহকে সভাপতি, সৈয়দ নুরকে সাধারণ সম্পাদক ও মোঃ হারুন-অর-রশিদকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়।
জানা যায়, ১৩ নভেম্বর বিকাল ৩টারদিকে উলুচামরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক শহিদুল্লাহ কায়সারের সভাপতিত্বে অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন টেকনাফ উপজেলা যুবলীগের প্রচার-প্রকাশনা সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ জাহাঙ্গীর আলম। উদ্বোধন করেন হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন সোহেল,প্রধান বক্তা ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ সাবের খাঁন।

ওয়ার্ড ছাত্রলীগ নেতা হেলাল উদ্দিনের পরিচালনায় উক্ত সম্মেলন ও কাউন্সিলে বক্তব্য রাখেন ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি কফিল উদ্দিন, হ্নীলা হাইস্কুল সভাপতি ও ইউনিয়ন ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন, ৪নং ওয়ার্ড সভাপতি সামশুদ্দীন ভুট্টো, হ্নীলা শাহ্ মজিদিয়া আলিম মাদ্রাসার ভারপ্রাপ্ত সভাপতি সাদ্দাম হোসাইন ও ইউনিয়ন ছাত্রলীগ নেতা মুর্তাজা হাসান।

এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগ সহ-সভাপতি ৯নং ওয়ার্ড সভাপতি আজিজুল হক কাজল,ছাত্রলীগ নেতা রবিউল হাসান রুপন প্রমূখ। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সর্ব সম্মতিক্রমে বাংলাদেশ ছাত্রলীগ হ্নীলা ইউনিয়ন শাখার আওতাধীন ৬নং ওয়ার্ডের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে রঙ্গিখালী ফাজিল মাদ্রাসার ছাত্র মোঃ সেলিম উল্লাহকে সভাপতি, মাঈন উদ্দিন মেমোরিয়াল কলেজের সৈয়দ নুরকে সাধারণ সম্পাদক ও আলফালাহ একাডেমীর মোঃ হারুন-অর-রশিদকে সাংগঠনিক সম্পাদক করে একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়।


শেয়ার করুন