হোটেল সুইফ-সাদাফে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পর্যটকের মৃত্যু

downloadশাহেদ ইমরান মিজান, সিটিএন:
কক্সবাজারের কলাতলী মডার্ণ হ্যাচারী সংলগ্ন বিলাবহুল হোটেল সুইফ-সাদাফে বিদ্যুৎ স্পৃৃষ্ট হয়ে ওয়াহিদুজ্জামান অমি (১৮) নামের এক পর্যটকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার বিকাল ৫টার দিকে হোটেলের গেইটে এই ঘটনা ঘটে। নিহত পর্যটক ওয়াহিদুজ্জামান অমি রাজধানী ঢাকার শ্যামলী ছায়া ৭/২ এলাকার বাসিন্দা সাদেকুজ্জামান এলিনের পুত্র। এই ঘটনায় তিনিও আহত হয়েছেন। এই মৃত্যুর জন্য হোটেল কর্তৃপক্ষের অবহেলাকে দায়ী করা হচ্ছে।
জানা গেছে, সাদেকুজ্জামান এলিন তার পরিবার নিয়ে ৯ মে হোটেল সুইফ-সাদাফে উঠেন। তারা সেখানে তিনটি রুম বুকিং নেন। রোববার বিকালে রুম থেকে তিনি তারা ঘুরতে বের হচ্ছিলেন। এসময় হোটেল গেইটে আসতেই সেখানে পড়ে থাকা একটি ছেঁড়া তারে স্পৃষ্ট হয়ে যায় ওয়াহিদুজ্জামন অমি। স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় তার বাবা সাদেকুজ্জামান এলিনও স্পৃষ্ট হয়। তবে তাকে উদ্ধার করা সম্ভব হয়েছে। তিনিও আহত হয়েছেন।
নিহতের পরিবারের অভিযোগ, হোটেল কর্তৃপক্ষের অব্যবস্থাপনা আর অবহেলার কারণে হোটেলের বিদ্যুৎ লাইনের তারটি ছিঁড়ে পড়েছিল। তাতেই স্পৃষ্ট হয়ে পর্যটক অমির মৃত্যু হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে এই বিষয়ে তদন্ত করছে পুলিশ। তবে অভিযোগ অস্বীকার করেছেন হোটেল কর্তৃপক্ষ।
হোটেলের ম্যানেজার লিটন দাবী করেন, হোটেল কর্তৃপক্ষের কোন অবহেলা ছিলো না। দুর্ঘটনা বশত তাৎক্ষণিক তার ছিঁড়ে এই দুর্ঘটনা ঘটেছে।
কক্সবাজার সদর মডেল থানার অপারেশন অফিসার আবদুর রহিম জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। আইন প্রক্রিয়া শেষে পরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তারা মরদেহ নিয়ে ঢাকায় ফিরে গেছে।
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, পরিবারের অভিযোগের ভিত্তিতে মৃত্যুর ঘটনায় তদন্ত চলছে। তদন্তে হোটেল কর্তৃপক্ষের অবহেলা ও দায়িত্বহীনতা পাওয়া গেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


শেয়ার করুন