স্যামসাং স্মার্টফোনে ২৫ হাজার টাকা পর্যন্ত ছাড়

1444060975সিটিএন ডেস্ক:
স্যামসাং স্মার্টফোনে ২৫ হাজার টাকা পর্যন্ত ছাড়নির্দিষ্ট মডেলের স্মার্টফোনে সর্বোচ্চ ২৫ হাজার টাকা মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। ‘গ্যালাক্সি এস৬ এজ’ এ এই ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। এছাড়াও গ্রাহকরা গ্যালাক্সি জে৫ এর সঙ্গে পাচ্ছেন একটি সেলফি স্টিক ফ্রি। এছাড়া সকল গ্রাহক পাচ্ছেন ১৫ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ছাড়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৬ এজ ডিজাইন, নৈপুণ্য এবং কর্মক্ষমতার ক্ষেত্রে একটি নতুন দৃষ্টান্ত স্থাপন করেছে। এই ফোনে আছে প্রিমিয়াম ম্যাটেরিয়ালস এবং স্যামসাং এর অত্যাধুনিক প্রযুক্তির নিখুঁত সংমিশ্রণ যা গ্রাহকদেরকে দেবে মোবাইল ফোন ব্যবহারের অতুলনীয় অভিজ্ঞতা।
ডুয়েল এজ ডিসপ্লে সম্পন্ন এটিই বিশ্বের প্রথম হ্যান্ডসেট। ফোনটির সেলফি ক্যামেরা ৪ মেগাপিক্সেলের। আর মূল ক্যামেরা ১৬ মেগাপিক্সেলের। উভয় ক্যামেরাতে এফ ১.৯ লেন্স এবং হাই রেজুলেশন সেন্সর ব্যবহার করা হয়েছে।
গ্যালাক্সি জে৫ এ আছে চমৎকার ক্যামেরা এবং শক্তিশালী প্রসেসরের নিখুঁত সমন্বয়। এর ১.৫ জিবি র‍্যামসম্পন্ন ৬৪-বিট কোয়াড-কোর প্রসেসর দ্রুত এবং অনায়াসেই কাজ করতে সক্ষম।
গ্যালাক্সি এস৬ এজ (পূর্বমূল্য ৭৯,৯০০ টাকা) সর্বোচ্চ ২৫ হাজার টাকা থেকে সর্বনিম্ন ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড়ে বাজারে হোয়াইট পার্ল, ব্ল্যাক সাফায়্যার, গোল্ড প্লাটিনাম এবং গ্রিন এমারেল্ড রঙে পাওয়া যাচ্ছে। এছাড়াও ফ্রি সেলফি স্টিক সহ গ্যালাক্সি জে৫ পাওয়া যাচ্ছে ১৮ হাজার ৯৯০ টাকায়, পাওয়া যাচ্ছে কালো, সাদা, গোল্ড এই তিনটি রঙে।
-মানবকণ্ঠ


শেয়ার করুন