স্ত্রীসহ শাহাদাত উধাও!

2015_09_07_12_18_24_vlzmeCSyOg5Zu36fdQoqZoiPqGIyGV_originalসিটিএন ডেস্ক :

গৃহকর্মী নির্যাতনের ঘটনায় দায়েরকৃত মামলায় অভিযুক্ত জাতীয় দলের ক্রিকেটার ও পেস বোলার শাহাদাত হোসেন রাজীব ও তার স্ত্রী নিত্য শাহাদাতকে ৭২ ঘণ্টা পরও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

পুলিশ বলছে, তাদের গ্রেপ্তারে সারাদেশে অভিযান চলছে কিন্তু তাদের কোথাও পাওয়া যাচ্ছে না। অন্যদিকে, ক্রিকেটার শাহাদাতের পারিবারিক সূত্র জানায়, আজকালের মধ্যে তারা তাদের বিরুদ্ধে দায়ের করা মামলায় জামিনের জন্য আদালতের দারস্থ হবেন।

পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনার কাইয়ুমুজ্জামান খান জানান, আসামিদের ধরতে পুলিশের কয়েকটি টিম কাজ করছে। তথ্যের ভিত্তিতে তারা বেশ কয়েকটি স্থানে অভিযান চালানো হয়েছে। তবে তাদের পাওয়া যায়নি। অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে গত রোববার দিবাগত রাতে রাজধানীর কালশী থেকে শাহাদাতের গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপিকে (১১) উদ্ধার করে পুলিশ। হ্যাপি পুলিশের কাছে দেয়া তার জবানবন্দিতে শাহাদাত ও তার স্ত্রীর নির্যাতনের কথা বলে। ওইদিন রাতেই মিরপুর মডেল থানায় শাহাদাত দম্পতির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক।

এদিকে হ্যাপিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসা দেয়া হচ্ছে। তার শরীরের অধিকাংশ স্থানে গুরুতর জখম ও ফুলে গেছে, দু’চোখে আঘাতের চিহ্ন ও ফোলা। শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকার দাগ রয়েছে। পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত হ্যাপিকে ওসিসি’তে রেখেই চিকিৎসা চালিয়ে যাওয়া হবে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।


শেয়ার করুন