সৈকতে পুলিশবাহি স্পীড বোটের ধাক্কায় পর্যটক ক্ষতবিক্ষত

47f68a1e-58fe-45e3-be4b-cfefffbee9ebএম.শাহজাহান চৌধুরী শাহীন ॥

কক্সবাজার সৈকতের লাবণী পয়েন্টে সুইমিং জোনে পুলিশ সদস্যবাহি স্পীড বোটের ধাক্কায় ঢাকা পল্টন থানার এসআই মোঃ সেলিমের ছেলে গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় এ ঘটনা ঘটে। তাকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানিয়েছেন কক্সবাজার জেলা সদর হাসপাতাল কর্তৃপক্ষ।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সৈকতের লাবণী পয়েন্টের সুইমিং জোনে ঢেউয়ের সাথে খেলা করতে নামেন মোঃ সাফা (৩৮)। এসময় ট্যুরিস্ট পুলিশ সদস্যবাহি একটি স্পীড বোট তাকে ধাক্কায় দেয়। স্পীড বোটের পাখার আঘাতে সাফার হাত, পা সহ পুরো শরীর ক্ষতবিক্ষত হয়ে যায়।
আহত সাফার সাথে থাকা বন্ধু মোঃ রাসেল জানান, সৈকতে উপস্থিত লোকজন ও ট্যুরিস্ট পুলিশ সদস্যরা সাফাকে উদ্ধার করে সকাল সাড়ে ১১টায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন।
আহত মোঃ সাফা ঢাকা কুড়িল বিশ্ব রোড এলাকার বাসিন্দা ও পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ সেলিম এর ছেলে। গত কয়েকদিন আগে স্বপরিবারে কক্সবাজার বেড়াতে আসেন এবং কলাতলি হোটেল সী প্যালেসে উঠেন তারা।
কক্সবাজার জেলা সদর হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার আবদুচ সালাম জানান, গুরুতর আহত মোঃ সাফার অবস্থা আশংকা জনক হওয়া বেলা ১২টার দিকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের সহকারী পুলিশ সুপার হোসাইন মোঃ রায়হান কাজেমী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত পর্যটক পর্যটক সাফাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় স্পীড বোট চালককে আটক ও বোটটি জব্দ করা হয়েছে।


শেয়ার করুন