সেন্টমার্টিন ও নাফ নদীতে ২ জনের মৃত্যু

01টেকনাফ প্রতিনিধি:

টেকনাফের শাহপরীরদ্বীপে নাফ নদীতে মাছ শিকারের সময় চোরাবালিতে ডুবে গিয়ে এক জেলে ও সেন্টমার্টিনে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু ঘটেছে।
১৬ মে ভোর রাতে নাফ নদীর মোহনায় শাহপরীরদ্বীপের ঘোলার চর এলাকায় মাছ শিকারের সময় শাহপরীরদ্বীপ মিস্ত্রিপাড়া এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে মোহাম্মদ আব্দুল্লাহর (২৫) মৃত্যু ঘটে।
জানা যায়, ভোর রাতে স্থানীয় কয়েকজন জেলে নাফ নদীতে কাটি জাল নামে একধরনের জাল বসিয়ে টেনে আনার সময় হঠাৎ চোরাবালিতে ডুবে যায় জেলে আব্দুল্লাহ।
অন্ধকারে অন্যান্য জেলেরা তাকে খোঁজাখুঁজি করার এক পর্যায়ে আবদুল্লাহ মৃতদেহ ভাসতে দেখে উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসা হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।
অপরদিকে সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে সেন্টমার্টিন ৪ নং ওয়ার্ডের আশ্রয়ন প্রকল্প থেকে জিয়াউল হকের স্ত্রী এক সন্তানের জননী ইয়াছমিন আক্তার নামে (২০) এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ফাঁড়ীর আইসি জানান, স্বামীর বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। তবে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হলেও পুলিশ বলছে ঝুলন্ত অবস্থায় তারা লাশ উদ্ধার করেনি। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রতিবেশীরা জানায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরনের প্রক্রিয়া গ্রহন করেছে।


শেয়ার করুন