সিটিএন-এ সংবাদ প্রকাশ :  প্রতিবন্ধী শাহেনাকে বাহরাইন প্রবাসীর সহায়তা

বাহরাইন প্রবাসী কর্তৃক প্রদত্ব নগদ প্রদানের ছবিবাইশারী প্রতিনিধি:
“বাইশারীতে মানব পাচারকারীর খপ্পরে পড়ে স্বামী এক বছর ধরে মালেশিয়া কারাগারে বন্দি স্ত্রী শাহেনা আক্তারের মানবেতর জীবন-যাপন” করার সংবাদ অনলাইন পোর্টাল কক্সবাজার টাইম্স.কমে পড়ে মানবতার ডাকে সহযোগীতার হাত বাড়ালেন সূদুর বাইরাইন প্রবাসী গাজী আনোয়ার।
সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুক বন্ধু বাইশারী রবি নেটওয়ার্কের প্রতিনিধি সরওয়ারের মাধমে তিনি এই নগদ অর্থ প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন সিটিএন এর বাইশারী প্রতিনিধি গনমাধ্যমকর্মী মুফিজুর রহমান ও শাহেনা আক্তারের বড় ভাই মাওলানা মঞ্জুরুল ইসলাম।
সূদুর বাহরাইন থেকে মোবাইল ফোনের মাধ্যমে তিনি যেখানে মানবতা হোচড় খেয়ে পড়বে সেখানে সাহায্যের হাত বাড়াতে এলাকার দানবীরদের এগিয়ে আসার আহবান জানান।
উল্লেখ্য, বিগত ১০ বছর পূর্বে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের পূর্ণবাসন পাড়ার বাসিন্দা শাহ আলমের পুত্র হুমায়ূর কবিরের সাথে পূর্ব বাইশারী গ্রামের বাসিন্দা আব্দু শুক্কুরের কন্যা প্রতিবন্ধী শাহেনা আক্তারে বিবাহ হয়। এখন বয়স মাত্র ২৮। চার সন্তানের জননী। বিয়ের পর সুখে-শান্তিতে সংসার পরিচালনা করে আসলেও বিগত এক বছর পূর্বে স্বামীর হঠাৎ টাকার নেশায় পড়ে সাগর পথে মালেশিয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। প্রথমে কোন খবর না পেলেও পরে মোবাইল ফোনের মাধ্যমে এক দালাল খবর দেয় যে স্বামী কারাগারে বন্দি। মালেশিয়া কারাগারে বন্দি স্বামী হুমাযুন কবিরের বডি নং- ১৩৬৩ বলে জানা যায়। বর্তমানে চার সন্তানের জননী প্রতিবন্ধী শাহেনা আক্তার অসহায় মানবেতনর জীবন-যাপন করছেন।


শেয়ার করুন