সিটিএন’র প্রশিক্ষণ কর্মশালায় বক্তারা: তরুণরাই পারে দেশ এগিয়ে নিতে

11232904_976942718993532_6883138123660570345_nকামরুল হাসান মিনার, সিটিএন:
কক্সবাজারের ব্যতিক্রমধর্মী নিউজ পোর্টাল কক্সবাজার টাইম্স’র (সিটিএন) বিভিন্ন কলেজ প্রতিনিধিদের দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হয়েছে। শুক্রবার শহরের এক হোটেলের সম্মেলন কক্ষে এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
সিটিএন’র প্রধান সম্পাদক মোঃ সরওয়ার আলমের সভাপতিত্বে ও নির্বাহী সম্পাদক ইসলাম মাহমুদের উপস্থাপনায় অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় সম্মেলনে প্রধান প্রশিক্ষক ছিলেন বিশিষ্ট কলামিস্ট ও দৈনিক কালের কণ্ঠ’র শুভ সংঘের কেন্দ্রীয় আহ্বায়ক মোঃ মনির হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অনলাইন রিপোর্টার্স এসোসিয়েশন কক্সবাজার’র (ওরাক) আনছার হোসেন, দ্য রিপোর্ট’র জেলা প্রতিনিধি আব্দুল্লাহ নয়ন, বাংলামেইল’র জেলা প্রতিনিধি আবদুর রহমান, কক্সবাজার সাংবাদিক সংসদ’র (সিএসএস) সভাপতি আজাদ মনসুর, ট্রাভেল ভয়েস’র সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংবাদিক আরোজ ফারুক প্রমুখ।
কর্মশালায় বক্তারা বলেন, ‘নৈতিক সাংবাদিকতা দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। তার জন্য তরুণদের এগিয়ে আসতে। তরুণরাই পারবে নৈতিকতার সমন্বয় ঘটিয়ে ইতিবাচক সংবাদ পরিবেশন। এই জন্য প্রশিক্ষণ লব্ধ জ্ঞানকে কাজে লাগাতে হবে।’ কর্মশালার শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করেন অতিথিরা


শেয়ার করুন