সালাহউদ্দিনের সুস্থতায় তারাবনিয়ারছড়া ছাত্রদলের দোয়া

002মনিরুল ইসলাম :

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও সাবেক মন্ত্রী কক্সবাজারের উন্নয়নের রূপকার আলহাজ্ব সালাহউদ্দিন আহমদের গত ০৭ এপ্রিল ভারতের রাজধানী নয়া দিল্লীর মেদান্ত হাসপাতালে সফল অস্ত্রোপচার হয়েছে।
এদিকে সালাহউদ্দিন আহমদের সুস্থতা ও দ্রুত আরোগ্য কামনায় কক্সবাজার শহরের বৃহত্তর তারাবনিয়ার ছড়া ইউনিট ছাত্রদলের উদ্যোগে জুমার নামাজের পর দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন তারাবনিয়ার ছড়া জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মৌলানা অলি আহমেদ সাহেব। দোয়া মাহফিলে সালাহউদ্দিন আহমদের ঘাড়ে সফল অস্ত্রোপচার ছাড়াও কিড়নি জটিলতা ও হৃদরোগসহ তার সুস্থতা কামনা করে দোয়া করা হয়। এছাড়াও যে সব মিথ্যা মামলা রয়েছে ঐসব মামলা থেকে মুক্ত হয়ে সুস্থ ভাবে বাংলাদেশে ফিরে আসতে পারেন সেজন্য আল্লাহর দরবারে দোয়া করা হয়।
001উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, ছাত্রদল কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য ও কক্সবাজার জেলা ছাত্রদলের সভাপতি রাশেদুল হক রাশেল, কক্সবাজার শহর ছাত্রদলের যুগ্ন-আহবায়ক আশরাফ ইমরান, কক্সবাজার আইন কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক করিমতাজ, সিটি কলেজ ছাত্রদলের যুগ্ন আহবায়ক শামসুল আলম, ছাত্রদল নেতা মোজাম্মেল হক, মুজিবুর রহমান রোমান, রিজভী খান, সাইফুল আলম রানা, মোর্শেদুল হক মিশুক, মোঃ সাদ্দাম হোসেন, তারাবনিয়ার ছড়া ইউনিট ছাত্রদলের সভাপতি মনিরুল ইসলাম, ইশতেহাদুল হক মাসুম, আশহাবুল হক বাবু, রাকিবুল হক, নূর হোসেন, রায়হানুর রহমান, নাজিম উদ্দিন, জিসান উদ্দিন, ইফতেখার সামি, ইরফানুর রহমান, শহিদুল আলম রনি, ওমর ফারুক রিপন, মো: শাহেদ, মো: আহসানুল হক সোহাগ, আনাছ আপিপ, নাজমুল সাকিব, সাজ্জাদ হোসেন, বেলালউদ্দিন, রমজান আলী, সাইফুদ্দিন, ইমরানুল ইসলাম, সিফাত হাছান, মো: ইমরান, মো: ইউনুছ, রায়হান মোহাম্মদ, সাদেক উল্লাহ, মো: রাকিব, মো: জয়নাল, মো: হাছান, মুজাহিদুল ইসলাম, মো: হোসেন ও মো: হেলাল মিয়া প্রমুখ।


শেয়ার করুন