জেলা বিএনপির বিবৃতি

সাবরাং ইউপির বিএনপি মনোনীত প্রার্থীকে নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি

Bibrityবার্তা পরিবেশক :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নে বিএনপির একক প্রার্থী হিসেবে মনোনয়ন পাওয়া সুলতান আহমদের নিঃশর্ত মুক্তি দাবি করেছে জেলা বিএনপি। একই সাথে মিথ্যা মামলা কারান্তরীন এই বিএনপি নেতাকে জনতার কাতারে এসে নির্বাচনী কার্যক্রমে অংশগ্রহণের সুযোগ দেয়ারও দাবি জানানো হয়েছে।
জেলা বিএনপির সভাপতি সাবেক হুইপ শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না এক যৌথ বিবৃতিতে এই দাবি জানিয়েছেন।
নেতাদ্বয় দাবি করেন, জেলা বিএনপির নির্বাহী সদস্য সুলতান আহমদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সরকার তাকে মিথ্যা মামলায় কারাগারে আটকে রেখেছে। জনমতের প্রতি ভীতশ্রদ্ধ বর্তমান সরকার নির্বাচনী ময়দান থেকে সুলতান আহমদকে দূরে রাখার জন্য পরিকল্পিত ভাবেই মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে দিয়েছে।
জেলা বিএনপির সর্বোচ্চ এই দুই নেতার দাবি, জনগণের রায়ের প্রতি শ্রদ্ধা রেখে বিএনপি মনোনীত একক এই চেয়ারম্যান প্রার্থীকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিয়ে জনগণের কাতারে এসে নির্বাচনী গণসংযোগ করার সুযোগ দিতে হবে।
শাহজাহান চৌধুরী ও এড. শামীম আরা স্বপ্না মনে করেন, অন্য সকল প্রার্থীর মতোই বিএনপি মনোনীত প্রার্থী সুলতান আহমদেরও প্রকাশ্যে নির্বাচনী কার্যক্রমে অংশগ্রহণের অধিকার রয়েছে। এটি তার সাংবিধানিক অধিকার।
বিবৃতিতে বিএনপির এই দুই নেতা দাবি করেন, বিগত ৭ বছর ধরে টেকনাফসহ জেলাজুড়ে বিএনপি নেতা-কর্মীদের উপর নিপীড়ন, নির্যাতন ও মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।
তারা নির্যাতিত ও কারান্তরীন সকল নেতা-কর্মীর মুক্তি দাবি করেন।


শেয়ার করুন