সাংবাদিক ইমরান খানের উপর হামলা, উখিয়া অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ

প্রেস বিজ্ঞপ্তিঃ

কক্সবাজারের উখিয়ায় পেশাগত দায়িত্বপালনকালে হামলার শিকার হয়েছে উখিয়া অনলাইন প্রেসক্লাবরের সদস্য জাতীয় দৈনিক মত প্রকাশ ও দৈনিক সাগর দেশ ও উখিয়া প্রতিনিধি মোহাম্মদ ইমরান খান।

১১ ফেব্রুয়ারি (শনিবার) দুপুর ২টার দিকে উখিয়া সদর স্টেশনে বিএনপি অফিসের সামনে ন্যাক্কারজনক এই হামলার শিকার হয়ে গুরুতর আহত করা হয় । এসময় সংবাদের কাজে ব্যবহৃত মোবাইল ও স্ট্যান্ড কেড়ে নেয় হামলাকারীরা। এ ঘটনায় উদ্ববেগ প্রকাশ করে বিবৃতি দিয়েছে উখিয়া অনলাইন প্রেসক্লাব সভাপতি শফিক আজাদ, সহ-সভাপতি মো: জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক জসিম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক এম. সালাহ উদ্দিন আকাশ, সাংগঠনিক সম্পাদক তানভীর শাহরিয়ার, অর্থ সম্পাদক এইচ.কে রফিক উদ্দিন, দপ্তর সম্পাদক হেলাল উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম. এ রাহাত, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কনক বড়ুয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রিদুয়ানুর রহমান, কার্যকরি সদস্য রফিক মাহমুদ, শরীফ আজাদ ও কালাম আজাদসহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

নেতৃবৃন্দরা এই নেক্কার জনক ঘটনার নিরপেক্ষ তদন্ত পূর্বক জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েন। অন্যতায় সাংবাদিক সমাজ কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করবে।


শেয়ার করুন