সাংবাদিকদের হামলায় টেকনাফ সাংবাদিক ফোরাম’র নিন্দা

Coxsbazar journalist  13_05_2016প্রেস বিজ্ঞপ্তি :

টেকনাফে দুই টিভি সাংবাদিকসহ ৫ সংবাদকর্মীর উপর ‘ইয়াবা ব্যবসায়ি’দের হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন টেকনাফ সাংবাদিক ফোরাম। একই সাথে সংগঠনটি সাংবাদিকদের উপর হামলাকারি ইয়াবা গডফাদার নুরুল হক ভূট্টোসহ সকল হামলাকারিদের অবিলম্বে গ্রেপ্তার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।
বিবৃতিতে নেতৃবৃন্ধরা বলেন, ‘সাংবাদিকদের উপর হামলাকারিরা যত বড় শক্তিশালী গডফাদারই হোক না কেন তাদের শুধু গ্রেপ্তার নয়, এই সমাজ থেকেই তাদের মূলোৎপাটন করতে হবে।’
নেতৃবৃন্ধরা আশা করেন, আইন শৃংখলা বাহিনী দ্রুততর সময়ে এই ইয়াবা গডফাদারদের গ্রেপ্তার ও আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করবেন।
বিবৃতিদাতারা হচ্ছেন, সভাপতি- আমান উল্লাহ আমান, সিনিয়র সহসভাপতি- মাওঃ মোঃ ইসলাম, সহ সভাপতি- তারেক রহমান রাসেল, সাধারন সম্পাদক- মুহাম্মদ জাহাঙ্গীর আলম, যুগ্ন সম্পাদক- জাফর আলম, প্রচার সম্পাদক- সাইফুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক- মোঃ জুবাইর, অর্থ সম্পাদক- জামাল উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক- মোজাম্মেল হক বাহার, তথ্য ও প্রকাশনা সম্পাদক- সাদ্দাম হোসাইন, দপ্তর সম্পাদক- মোঃ শাহীন, ক্রিড়া সম্পাদক- মোঃ রফিক, সদস্য মুহাম্মদ ছলাহ উদ্দিন নুরুল আলম, জয়নাল আবেদীন জয়, মোঃ শফি, ফরহাদ আমিন , দেলোয়ার হোছাইন, ফয়েজুল ইসলাম রানা, আবদুল্লাহ আল ফারুক প্রমূখ।
প্রসঙ্গত, কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে দুই টিভি সাংবাদিকসহ ৫ সংবাদকর্মী ‘ইয়াবা ব্যবসায়ি’দের হামলার শিকার হয়েছেন। এদের মধ্যে সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেলকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে। ওই সময় ৩টি ক্যামেরাও ছিনিয়ে নিয়েছে হামলাকারিরা।
এই ঘটনায় আহতদের মধ্যে সুজাউদ্দিন রুবেল ছাড়াও তার ক্যামেরাপার্সন মোহাম্মদ ফয়েজ, ইন্ডিপেন্ডেন্ট টিভির কক্সবাজার প্রতিনিধি তৌফিকুল ইসলাম লিপু, তার ক্যামেরাপার্সন মোহাম্মদ শরীফ ও একাত্তর টিভির ক্যামেরাপার্সন বাবু দাশ। শুক্রবার (১৩ মে) বিকেল সাড়ে ৫টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়া স্কুল মাঠে এই হামলার ঘটনা ঘটে।


শেয়ার করুন