সরকার জামায়াতকে কাছে টানার জোর চেষ্টা করছে: গয়েশ্বর

আরটিএনএন
ঢাকা: সরকার জামায়াতের সাথে নতুন করে আত্মীয়তা করে কাছে টানার জন্য জোরেশোরে চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী সাইবার দলের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘জাতীয় নির্বাচনকালীন সময়ে নিরপেক্ষ সহায়ক সরকার ছাড়া সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকার একদিকে বিএনপিকে জামায়াত ছাড়ার কথা বলছে অন্যদিকে গোপনে জামায়াতের সাথে নতুন করে আত্মীয়তা করার জন্য জোড়ে সোরে চেষ্টা করছে। তারা জামায়াতকে বলছে তোমরা বিএনপির সাথে থাকবে কেন আমরা আছি না।

তিনি বলেন, নির্বাচনের সময় জনগণের সরকার থাকলে আওয়ামী লীগের ৩০০ আসনে টিকিট কেনার লোক খুঁজে পাওয়া যাবে না। অনেক সাংবাদিক প্রশ্ন করে বিএনপি নির্বাচনের জন্য প্রস্তুত কিনা? আমি বলবো আমরা নির্বাচনের জন্য সদা প্রস্তুত। চাইলে এখনই ৩০০ আসনে প্রার্থীর নাম ঘোষণা করতে পারবো। তবে শেখ হাসিনার অধীনে আমরা নির্বাচনে যাবো না।’

জাতীয়তাবাদী সাইবার দলের সভাপতি কামরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূইয়া জুয়েল প্রমুখ।


শেয়ার করুন