সদর কৃষকলীগের বর্ধিত সভা

923307f1-1ab9-41d9-a0e8-89a022d53a58বাংলাদেশ কৃষকলীগ কক্সবাজার সদর উপজেলা শাখার বর্ধিত সভার প্রধান অতিথি কৃষকলীগ কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম বলেন সংগঠনের জন্য নিবেদিত প্রাণ হয়ে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের মাধ্যমে আমাদের মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কাজ করে বাঙ্গালী জাতীকে ঐক্যবদ্ধ করে স্বাধীনতা দিতে সফল হয়েছিলেন।

তিনি বলেন জনগণের স্বপক্ষে নীতি আদর্শ নিয়ে সংগঠনের নেতাকর্মীদের অক্লান্ত পরিশ্রম ও ত্যাগের বিনিময়ে শক্তিশালী সংগঠন করতে হবে। নেতাকর্মীদের উদ্দ্যেশে তিনি বলেন সৎ ও আদর্শবাদী রাজনীতি করে, অসাধুনীতি আদর্শ বিবর্জীত রাজনীতি প্রতিহত করার অঙ্গীকার করতে হবে।

 জেলা আওয়ামী লীগ কার্য্যালয়ে সদর উপজেলা সভাপতি ছব্বির আহম্মদ এম.এ, এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আলোচনা করেন কৃষকলীগ জাতীয় পরিষদ সদস্য এম এ হাশেম, জেলা সহ-সভাপতি মাষ্টার বজল করিম, রফিক উদ্দীন, ডা. আবদুল কুদ্দুছ মাখন, আমির হামজা, দেলোয়ার হোসেন, সদর এর সাধারণ সম্পাদক সঞ্জিত চক্রবর্তী, সিঃ যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী, ইয়াকুব আলী ইমন, ফারুক আহমদ, রফিকুল ইসলাম, কফিল দে, শফিউল্লাহ, শফিউল হক রানা, রাসেদুল ইসলাম, সুলতান মেম্বার, কামাল মেম্বার, ফিরোজ শাহী, রমজান আলী প্রমুখ।


শেয়ার করুন