চকরিয়ায় বিদ্যালয়

শ্রেণী কক্ষ থেকে ডেকে দশম শ্রেণীর ছাত্রকে ছুরিকাঘাত

চকরিয়া প্রতিনিধি :ছুরিকাঘাত

চকরিয়ায় বিদ্যালয় থেকে ডেকে নিয়ে দশম শ্রেণীতে পড়–য়া এক ছাত্রকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার মালুমঘাট খ্রীষ্টান হাসপাতালের সামনে ঘটেছে এ হামলার ঘটনা। আহত ওই ছাত্রকে গুরুতর অবস্থায় তাৎক্ষনিক স্থানীয় মা-মনি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বিদ্যালয়ের শিক্ষার্থীরা জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে বিদ্যালয়ের শ্রেণী কক্ষ থেকে ছাত্র পিয়াল হালদারকে এক বখাটে ডেকে বের করেন। ওই সময় বিদ্যালয়ের সামনে আগর বাগানে যাওয়ার পর হঠাৎ করে পিয়ালকে হাতে ও পেটে ছুরিকাঘাত করেন বখাটে শামরিদ হোসেন ও কয়েকজন সহযোগি। ওইসময় পিয়াল মাঠিতে লুটিয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে সহপাঠিরাএগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।
স্থানীয় সুত্রে জানা গেছে, বখাটে শামরিদ হোসেন ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জামাল হোসেনের ছোট ভাইয়ের ছেলে।
স্কুলের বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুনেন্দু বিকাশ দে বলেন, দশম শ্রেণীর ছাত্র পিয়াল ডেকে নিয়ে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করেছে। তাকে গুরুতর অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চকরিয়া থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, বিদ্যালয়ের শ্রেণী কক্ষ থেকে ডেকে নিয়ে ছাত্রকে ছুরিকাঘাত করার ব্যাপারে কেউ আমাকে অবহিত করেনি। তবে অভিযোগ পেলে এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন