শহরে ডাকাতি প্রস্তুতিকালে আটক-৪

13177877_979088418853321_8691368676548782042_n

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারে ডাকাতি প্রস্তুতিকালে একটি আবাসিক হোটেল থেকে ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতির বেশকিছু আলামত উদ্ধার করা হয়। সোমবার ভোর ৫ টার দিকে শহরের টকি হাউস সিনেমা হল রোড়ের ‘সোলতানিয়া বোর্ডিং’ নামে একটি আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন- শহরের বৈদ্যঘোনা এলাকার মোঃ হোছেনের পুত্র মোঃ বাবু (১৯), ঘোনার পাড়া এলাকার আব্দুল জব্বারের পুত্র আজিজ বাবু (২০), বাসটার্মিনাল মন্ডল পাড়া এলাকার মৃত রফিক মিয়ার পুত্র মোঃ আলী প্রকাশ আলী হোসেন প্রকাশ আকাশ (২০) ও পেশকার পাড়া এলাকার সৈয়দ বাদশা (৩৮)।
কক্সবাজার সদর মডেল থানার অপারেশন অফিসার (এসআই) আব্দুর রহিম জানান, ডাকাতি প্রস্তুতির খবর পেয়ে ‘সোলতানিয়া বোর্ডিং’ নামে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৪ জন ডাকাত আটক করা হয়। এসময় ২ টি ছুরি ও ৪ টি মুখোশসহ উদ্ধার করা হয়। ওই সময় অভিযান টের পেয়ে বেশ কয়েকজন ডাকাত পালিয়ে যায়।
কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন জানান, আটকদের বিরুদ্ধে বিভিন্ন অপরাধের আরো একাধিক মামলা রয়েছে। এঘটনায়ও তাদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন