শহরে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, মামলা

mamla_1

নিজস্ব প্রতিবেদক, সিটিএন:

কক্সবাজার শহরের টেকপাড়ায় টমটম গ্যারেজ ও এসএম পাড়া এলাকায় একটি হ্যাচারিতে অভিযান চালিয়ে অবৈধ সংযোগে ব্যবহৃত বৈদ্যুতিক তারসহ বেশ কিছু সরঞ্জাম জব্দ করেছে পিডিবি। অবৈধ সংযোগে জড়িতদের বিরুদ্ধে সংশ্লিষ্ঠ আইনে মামলা দায়ের করা হয়েছে। ২৩ জানুয়ারি এ অভিযান পরিচালিত হয়।

জানা যায়, অবৈধ সংযোগকারীদের বিরুদ্ধে নিয়মিত অভিযানের অংশ হিসেবে শুক্রবার শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। এসময় শহরের টেকপাড়া মাঝিরঘাট এলাকার জাহাঙ্গীর আলমের মালিকাধীন একটি টমটম গ্যারেজে অভিযান চালিয়ে অবৈধ সংযোগে ব্যবহৃত বেশকিছু বৈদুতিক তার ও ব্যাটারি জব্দ করা হয়। অন্যদিকে আলিরজাহাল এসএম পাড়া এলাকায় নুরুল আলমের মালিকানাধীন ফরচুন পোল্ট্রী হ্যাচারি লিঃ-এ অভিযান চালিয়েও অবৈধ সংযোগে ব্যবহৃত তার জব্দ করা হয়।

বিদ্যুৎ বিতরণ বিভাগ কক্সবাজারের নির্বাহী প্রকোশলী মুঃ মুস্তাফিজুর রহমান জানান, আমাদের চোখকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে অবৈধ সংযোগ নিয়ে মাঝিরঘাট এলাকার জাহাঙ্গীর ্আলম নামে এক ব্যক্তি গ্যারেজ খুলে টমটমে চার্জ দিয়ে আসছিল। একইভাবে এসএম পাড়া এলাকায় ফরচুন পোল্ট্রী হ্যাচারিতে দীর্ঘদিন ধরে অবৈধ সংযোগ নিয়ে মিটারবিহীন বিদ্যুৎ ব্যবহার করে আসছিল। গোপন সূত্রে খবর পেয়ে এসব জায়গায় অভিযান চালিয়ে সংযোগ বিচ্ছিন্ন ও তার জব্দ করা হয়েছে। অবৈধ সংযোগ নেয়ার অপরাধে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ঠ আইনে মামলা দায়ের করা হয়েছে।


শেয়ার করুন