র‌্যাব-পুলিশ গুলি করলে তোদের মেরে ফেলব

2016_07_01_22_06_57_XjzBUjwmtO4b5TV5PBI3zfhRT2yaVW_originalসিটিএন ডেস্ক : গুলশানে হলি আর্টিজান বেকারিতে জিম্মিদের মধ্যে থাকা ইঞ্জিনিয়ার হাসনাত করিম তার চাচা আনয়ারুল করিমকে রাত ১০ টার দিকে ফোন করে জানান, গতকাল রাত ৮ টার দিকে ইঞ্জিনিয়ার হাসনাত করিম ও তার দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে ঐ রেস্টুরেন্টে খেতে যান। এর ১৫ মিনিট পর কয়েকজন অস্ত্রধারী তড়িঘড়ি করে আর্টিজানে ঢুকেই তারা কয়েকটি ফাঁকা গুলি করে এবং আল্লাহু আকবর বলে চিৎকার করে।
রেস্টেুরেন্টে থাকা সবাইকে জঙ্গিরা জিম্মি করে রাখে। জিম্মিদের উদ্দেশ্য করে জঙ্গিরা বলে, তোরা তোদের আত্বীয়-স্বজনদের ফোন করে বল তারা যেন র‌্যাব-পুলিশকে গুলি করতে মানা করে এবং তাদেরকে বের করার ব্যবস্থা করতে। জঙ্গিরা হুমকি দিয়ে আরও বলে, পুলিশ যদি গুলি করে তাহলে তোদের মেরে ফেলব। কেউ বাঁচতে পারবিনা।
রাজধানীর গুলশান ৭৯ নম্বর রোডে ‘হলি আর্টিসান বেকারি’ নামে একটি রেস্টুরেন্টে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে সন্ত্রাসীদের গুলিতে বনানী থানার ওসি সালাহউদ্দীন সহ মোট ৪ জন নিহত হয়েছেন বলে জানিয়েছেন পুলিশের এডিসি মারুফ হাসান জানান।এতে আরও ১০ পুলিশ সদস্যও আহত হয়েছেন বলে জানা গেছে।


শেয়ার করুন