রামু কলেজে ইসলামী ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপন ও চারা বিতরণ

ramu pic 09.09.15সোয়েব সাঈদ, রামু :
রামুতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর উদ্যোগে রামু কলেজে বৃক্ষরোপন এবং ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের চারা বিতরণ করা হয়েছে। বুধবার (৯ সেপ্টেম্বর) বিকালে রামু কলেজ মিলনায়তনে এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড একটি জনকল্যাণমূলক প্রতিষ্ঠান। তাই ব্যাংকিং এর পাশাপাশি ইসলামী ব্যাংক বন্যাদূর্গত, শীতার্ত, অসহায়, প্রতিবন্ধি, মেধাবি ও গরিব শিক্ষার্থীদের জন্য সবসময় সহায়তা দিয়ে আসছে।
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড রামু শাখার ব্যবস্থাপক মোহাম্মদ আবদুল আজিমের সভাপতিত্বে বৃক্ষরোপন ও চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রামু কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আবদুল হক। অনুষ্ঠানে রামু কলেজ পরিচালনা কমিটির সদস্য ও রামু উপজেলা শ্রমিকলীগের সভাপতি নুরুল কবির হেলাল, রামু প্রেস ক্লাবের অর্থ সম্পাদক সোয়েব সাঈদ, রামু রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আবুল কাশেম সাগর প্রমূখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সার্বিক সহায়তায় ছিলেন, ইসলামী ব্যাংক রামু শাখার ম্যানেজার অপারেশন্স মুছা খান, ব্যাংকের কর্মকর্তা সেলিমুল হক, রাশেদুল হক, কর্মচারী নুরুল ইসলাম।
অনুষ্ঠানে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড রামু শাখার আওতাধিন পল্লী উন্নয়ন প্রকল্পের শতাধিক সদস্যদের ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়। পরে রামু কলেজ প্রাঙ্গনে নারিকেল চারা রোপন কর্মসূচী উদ্বোধন করেন অতিথিবৃন্দ। জানা গেছে, ইসলামী ব্যাংকের উদ্যোগে প্রতিবছরের মতো এবারও দেশব্যাপী বৃক্ষরোপন ও চারা বিতরণ কর্মসূচি পালন করা হচ্ছে।


শেয়ার করুন