রামুতে ৬ রাউন্ড কার্তুজসহ এলজি উদ্ধার

images (2)রামু প্রতিনিধি:
রামুতে অভিযান চালিয়ে ৬ রাউন্ড কার্তুজসহ একটি দেশীয় তৈরি এলজি উদ্ধার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের ধেছুয়াপালং এলাকার তোঙ্গার ঢেবার জুনু মিয়া প্রকাশ জুইন্ন্যা ডাকাতের বাড়ি থেকে ডাকাতির পোষাক সহ অস্ত্র ও সরঞ্জামাদি উদ্ধার করা হয়।
জানা গেছে, গত বুধবার (৯ সেপ্টেম্বর) রাতে খুনিয়াপালং ইউনিয়নের ধেছুয়াপালং এলাকার তোঙ্গার ঢেবার নজির আহম্মদের বাড়িতে ডাকাত দল হানা দেয়। এখবর গ্রামে ছড়িয়ে পড়লে, গ্রামবাসী এগিয়ে এসে ডাকাতদের দাওয়া করে। খবর পেয়ে রামু থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে জুনু মিয়া প্রকাশ জুইন্ন্যা ডাকাতের বাড়ি থেকে একটি দেশীয় তৈরী এলজি বন্দুক, চাইনা রাইফেলের কাতুর্জ ৪টি, ত্রি-নট ত্রি রাইফেলের কার্তুজ ২টি, কিছু ডাকাতির পোষাক ও সরঞ্জাম উদ্ধার করা হয়। পুলিশ অভিযানে রামু থানার এসআই মুর্শেদ, এসআই জহির, এসআই পার্থ, উপজেলা আনসার ব্যটলিয়নের ল্যান্স নায়েক নজরুল, সদস্য আশুতোষ দাশ সহ পুলিশ ফোর্স। এসময় অভিযানে অংশ নেন, খুনিয়াপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল মাবুদ।
রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মজিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পরিত্যাক্ত অবস্থায় এ অস্ত্রটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি, অভিযান চলছে।


শেয়ার করুন