রামুতে ৩দিনে ২টি মোটর সাইকেল চুরি

download (1)সোয়েব সাঈদ, রামু
রামুতে বসত বাড়ির থেকে আবারো মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। শনিবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে রামু ফতেখাঁরকুল ইউনিয়নের পূর্ব মেরংলোয়া গ্রামে মোহাম্মদ শাকিলের বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।
মোহাম্মদ শাকিল জানান, সংঘবদ্ধ চোর বাড়ির পেছনের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে এবং সামনের গ্রিলের তালা ভেঙ্গে গাড়িটি নিয়ে যায়। গ্ল্যামার হিরো হোন্ডা মডেলের গাড়িটি লাল রংয়ের। তিনি ক্ষোভ প্রকাশ করে জানান, এরআগেও তার আরো একটি মোটর সাইকেল চুরি হয়েছিলো। প্রশাসনের সহযোগিতা না পাওয়ায় সেটি উদ্ধার করা সম্ভব হয়নি।
এরআগে গত বুধবার (১৬ সেপ্টেম্বর) রামু ফতেখাঁরকুল ইউনিয়নের মন্ডলপাড়া স্বপ্নপুরী কমিউনিটি সেন্টারের উত্তর পাশে প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আহমদ হোসেন এর বাড়িতে চোরের দল গ্রিল ভেঙ্গে মোটর সাইকেল চুরি করেছিলো। মোটর সাইকেলটির মালিক ব্র্যাক বাংক ঈদগাও শাখার ইনচার্জ মো. জামাল হোসেন জানিয়েছেন, বিভিন্নস্থানে খোঁজ নিয়েও মোটর সাইকেলটির সন্ধান মেলেনি। এ নিয়ে থানায় তাৎক্ষনিক অবহিত করা হয় এবং পরে সাধারণ ডায়েরী করা হলেও গাড়িটি উদ্ধারে পুলিশের কোন সহযোগিতা পাওয়া যায়নি। তার চুরি হওয়া হিরো স্পেলেন্ডার মডেলের মোটর সাইকেলটি নং ঢাকা মেট্রো হ ২৭-৮৩০৩। একের পর এক মোটর সাইকেল চুরির ঘটনায় মোটর সাইকে মালিকরা আতংকে থাকলেও চুরির ঘটনায় জড়িত সংঘবদ্ধ চক্রগুলো অধরা রয়ে যাচ্ছে।


শেয়ার করুন