মামলা তুলে নিতে হুমকি

রামুতে নারী নির্যাতন মামলার আসামী আটক

sssssনিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের রামুতে সাইদুল ইসলাম ওরফে সাইদী (৩২) নামে নারী ও শিশু নির্যাতন মামলার আসামীকে আটক করেছে পুলিশ। বৃস্পতিবার (৩ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের মনিরঝিল এলাকার মঞ্জুরের চায়ের দোকানের সামনে থেকে তাকে আটক করে পুলিশ।
নির্যাতিত গৃহবধূর বড় ভাই মাওলানা মোহাম্মদ ইসমাঈল জানান, পরকিয়া প্রেমে আসক্ত হয়ে সাইদী বিভিন্ন অজুহাতে আমার বোন এক সন্তানের জননী আনোয়ারার কাছ থেকে এক লাখ টাকা যৌতুক দাবী করে আসছিল। যৌতুকের টাকা দিতে অপারগতা জানালে বোনের উপর বর্বরোচিত নির্যাতন শুরু করে। ফলে পূর্ব মনিরঝিল এলাকায় আমার বাড়িতে চলে আসে বোন আনোয়ারা। গেল ২৯ ফেব্র“য়ারি বেলা ১২টার দিকে স্বামী সাঈদীর নেতৃত্বে তার সহযোগী এনামুলসহ আরও কয়েকজন সন্ত্রাসী সংঘবদ্ধ হয়ে পশ্চিম মনিরঝিল থেকে আমার বাড়িতে এসে বোন আনোয়ারাকে ধারালো ছুরি দিয়ে উপর্যপুরি আঘাত করে। এতে আমার বোন গুরুত্বর আহত হয়। এসময় সাইদীর হামলার বাঁধা দিলে আমাকে ও আমার মা আমিনা বেগম মারধর করে। এছাড়াও এ ঘটনার সূত্র ধরে আমার শ্বশুর আবুল কাশেমকে রাস্তায় পেয়ে তাকেও মারধর করে সাঈদীসহ সহযোগি সন্ত্রাসীরা।
মাওলানা মোহাম্মদ ইসমাঈল জানান, আহতদেরকে রামু হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। এঘটনায় বৃহস্পতিবার (৩ মার্চ) আমার বোন আনোয়ারা বেগম বাদী হয়ে রামু থানায় নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করে। তিনি অভিযোগ করেন মামলার প্রধান আসামী গ্রেপ্তারের পর থেকে মামলা তুলে নিতে হুমকি প্রদর্শন করছে মামলার আসামীরাসহ তাদের সহযোগি লোকজন।
এদিকে বাদি আনোয়ারা বেগম জানান, আমার স্বামী সাঈদী পরকিয়া প্রেমে জড়িয়ে আমার কাছ থেকে যৌতুক দাবীসহ প্রায় সময় শারীরিক নির্যাতন চালিয়ে আসত। তিনি আরো জানান সে আমি বাপের বাড়িতে থাকা অবস্থায় আমাকে ও আমার পরিবারের সদস্যদেরকে ছুরির আঘাত করে। আমি সংশ্লিষ্ট প্রশাসনের কাছে এ ঘটনার সুষ্টু বিচার দাবী করছি।


শেয়ার করুন