‘রামুতে জঙ্গি ও সন্ত্রাসের কোনো ঠাই হবে না’

download-4-1খালেদ হোসেন টাপু, রামু:

হঠাও জঙ্গি বাঁচাও দেশ, শেখ হাসিনার নির্দেশ এই স্লোগানকে সামনে রেখে কক্সবাজারের রামু উপজেলাধীন রশিদ নগরে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে জনগণকে সচেতন করার লক্ষ্যে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রামু উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেছেন, জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে রামু উপজেলায় জঙ্গিবাদ-সন্ত্রাসের কোনো ঠাই হবে না। সরকার সন্ত্রাসও জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করেছে। অচিরেই এদেশ থেকে জঙ্গিগোষ্ঠি সমূলে বিতাড়িত হবে। যারা সন্ত্রাস, জঙ্গিবাদকে আশ্রয়-প্রশ্রয় দেবে তাদের বিরুদ্ধে জনগনকে সোচ্চার হতে হবে। এ জন্য দলীয় নেতা-কর্মীদেরকে প্রতিটি ওয়ার্ডে, ইউনিয়নের সর্তক থাকার নির্দেশ দেন।

তিনি সাইমুম সরওয়ার কমল এমপির ঐকান্তিক প্রচেষ্টায় রশিদ নগরকে একটি আধুনিক মডেল ইউনিয়ন গড়ে তোলা হবে। তাই তিনি রশিদ নগরকে সন্ত্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত হিসেবে গড়ে তুলতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

গত শনিবার রশিদ নগর মামুন মিয়ার বাজারে পবিত্র রমজানকে সামনে রেখে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

রশিদনগর চেয়ারম্যান এমডি শাহ আলমের সভাপতিত্বে উক্ত সমাবেশে প্রধান আলোচক ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জাফর আলম চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদার, সাধারণ সম্পাদক চেয়ারম্যান ফরিদুল আলম, গর্জনিয়া চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, কচ্ছপিয়া চেয়ারম্যান আবু ইসমাইল মোহাম্মদ নোমান, জোয়ারিয়ানালা চেয়ারম্যান কামাল শামশুদ্দিন আহমেদ প্রিন্স, রাজারকুল চেয়ারম্যান মুফিজুল ইসলাম, দক্ষিণ মিঠাছড়ি ইউপি চেয়ারম্যান ইউনুছ ভূট্টো।

মৌলভী আবুল হোসেন এর পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরুহওয়া সমাবেশে উদ্ধোধক ছিলেন, এস. আই মুকিবুল হোসেন প্রমুখ।

উক্ত সমাবেশে রাজনৈতিক, সামাজিক, জনপ্রতিনিধি ও সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন