রত্মাপালংয়ে ধানের শীষের নির্বাচনী সমাবেশ

yyyyyসংবাদ বিজ্ঞপ্তি:
রত্মাপালং ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী বলেন, উন্নয়ন ও আইন শৃঙ্খলায় রত্মাপালং ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলতে চাই। তাই রত্মা ইউনিয়নের দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সর্বস্তরের গরীব দুঃখি মেহনতী মানুষকে ধানের শীষের পক্ষে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। বৃহষ্পতিবার রাতে গয়ালমারা দাখিল মাদরাসা মিলনায়তনে ৬নং ওর্য়াড এর এক নির্বাচনী সমাবেশে রত্মাপালং এর বর্তমান সফল চেয়ারম্যান ও আগামী ৪ জুনের নির্বাচনে ধানের শীষের প্রার্থী নুরুল কবির চৌধুরী একথা বলেন।
এলাকার বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক আলহাজ¦ আব্দুল করিম চৌধুরী সভায় সভাপতিত্ব করেন। এতে প্রধান বক্তব্য রাখেন, এলাকার সাবেক মেম্বার জননেতা আবুল কাসেম চৌধুরী প্রকাশ আবু মেম্বার। বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী গয়ালমারা দাখিল মাদরাসার প্রতিষ্ঠাতা আহমদ কবির সওদাগর, মেম্বার মাহমুদুল হক চৌধুরী, সৈয়দ নূর সিকদার, হাজী শাহাব উদ্দিন, গয়ালমারা দাখিল মাদরাসা সুপার মাওলানা দিল মোহাম্মদ, যুবনেতা ইকবাল চৌধুরী, মনোয়ারুল কবির চৌধুরী ও দিদারুল আলম চৌধুরী প্রমূখ।
সমাবেশে আবু মেম্বার বলেন, অতীতে কোন সময় তিনি নুরুল কবির চৌধুরীকে ভোট দেননি। কিন্তু গত ৫বছলে নুরুল কবির চৌধুরী রত্মাপালং ইউনিয়নে যে পরিমান উন্নয়ন করেছে, গত ৫০ বছরেও তা হয়নি। সৎ যোগ্য, বিনয়ী ও উন্নয়নে আগ্রহী নরুল কবির চৌধুরীর পক্ষে এবারে তিনি অবস্থান নিয়েছেন বলে জানিয়ে এলাকার সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধভাবে কাজ করে নুরুল কবির চৌধুরীকে বিজয়ী করার আহবান জানান তিনি।
নুরুল কবির চৌধুরী বলেন, রত্মা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার স্বপ্ন নিয়ে তিনি গত ৫বছর অক্লান্ত পরিশ্রম করেছেন। গোটা ইউনিয়নে রাস্তা-ঘাট, মসজিদ-মাদরাসা, মন্দির-ক্যাং ও কৃষিখাতের উন্নয়ন এবং ৫ কোটি টাকার একটি রাবার ড্যাম ও কোটি টাকার ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণসহ ২৫ থেকে ৩০ কোটি টাকার কাজ করেছেন। আগামীতে আবারো তিনি নির্বাচিত হলে উন্নয়ন ও আইন শৃঙ্খলায় রত্মাপালং ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলবেন বলে তিনি দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন। তিনি আরো বলেন, তাঁর এই সাফল্য দেখে অনেকে পাগল হয়েগেছে। তারা এখন নানা ধরণের সড়যন্ত করছে। তিনি বলেন, হুমকী-ধমকি আর কোন ষড়যন্ত্র কাজে আসবে না। আগামী ৪ জুন রত্মাপালং ইউনিয়নের ভোটাররা ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে তাঁর বিজয় নিশ্চিত করবে বলেও জানান তিনি। তিনি ৬নংওয়ার্ডের সকল ভোটারকে তাঁর ধানের শীষ প্রতীকের পক্ষে ঐক্যবদ্ধ থাকার আহবান জনান।


শেয়ার করুন