শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট

যুব সমাজকে অপরাধমুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই–এমপি বদি

unnamedবিশেষ প্রতিবেদক :

উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি বলেছেন, খেলাধুলা মানুষের মেধা ও মননকে উন্নত করে। এতদাঞ্চলের যে দুর্ণাম তা মুছে ফেলার খেলাধুলা একটি কার্যকরী ব্যবস্থা হতে পারে। জালিয়াপালংয়ের এক ঝাঁক যুব সমাজের সমন্বয়ে যেভাবে বিনোদন বঞ্চিত মানুষের জন্য খেলাধুলার আয়োজন করেছেন; তা অবশ্যই কৃতিত্বের দাবী রাখে। বিপুল পরিমাণ দর্শকের উপস্থিতি দেখে তিনি সোনাইছড়ি খেলার মাঠকে অদূর ভবিষ্যতে খেলাধুলার চর্চা কেন্দ্র হিসেবে গড়ে তোলার জন্য সকলের প্রতি আহবান জানান। এমপি বদি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। তার আমলে এলাকার উন্নয়ন হবে না তা কখনো মেনে নেওয়া যায় না। তিনি সরকারের উন্নয়ন কর্মকান্ডে সবাইকে সহযোগিতা করার আহবান জানান।

 শুক্রবার জালিয়াপালং ইউনিয়নের সোনাইছড়ি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে অনুষ্ঠিত শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন ছিলেন, উখিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: মাঈন উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল ইসলাম খান প্রমূখ।
ফাইনাল খেলায় নার্সারী একাদশকে ১-০ গোলে হারিয়ে শিরোপা জিতে নেয় বন্ধন ক্রীড়া সংসদ ভালুকিয়া।


শেয়ার করুন