মেসার্স সেলিম অটো হাউসে সন্ত্রাসী হামলা

indexনিজস্ব প্রতিবেদক, সিটিএন :

শহরের পশ্চিম রুমালিয়ার ছড়ার মেসার্স সেলিম অটো হাউসে সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। আজ সকালে মোঃ জাহেদ হোসেনের মালিকানাধীন মোটর সাইকেল পাট্র্স এর দোকানে এই হামলা চালানো হয়। পৌরসভায় বেসরকারীভাবে নিয়োগ প্রাপ্ত সুইপারদের সুপারভাইজর জাহাঙ্গীর এই হামলা চালায় বলে অভিযোগ করেছেন স্থানীয়রা। এসময় দোকানের ক্যাশে থাকা নগত ৩৫ হাজার টাকা লুট সহ দোকানে ভাংচুর চালায় জাহাঙ্গীরের নের্তৃত্বে ১৫ জনের সন্ত্রাসী বাহিনী। তাছাড়াও দোকানে থাকা মোটর সাইকেলের বিভিন্ন মূল্যবান পাট্র্স ভাংচুর ও লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা। জাহাঙ্গীর দক্ষিণ তারাবনিয়ার ছড়ার আযলার ছেলে এবং বর্তমানে তিনি ৭ নং ওয়ার্ড এর সুইপারের সুপারভাইজর হিসেবে দায়িত্বরত আছে বলে জানা গেছে।
সেলিম অটো হাউসের সত্ত্বাধীকারী মোঃ জাহেদ হোসেন বলেন, সকালে পৌরসভার কর্মীরা ময়লা পরিষ্কার করতে এলে আমারে দোকানের সামনে জমে থাকা ময়লাগুলো পরিষ্কার করার কথা বললে জাহাঙ্গীর আমার সাথে খারাপ আচরন করে এবং কিছুক্ষন পর সে ১২-১৫ সদস্যের বিভিন্ন ধারালো অস্ত্রসহ সন্ত্রাসী বাহিনী এনে আমার দোকানে হামলা চালায়, টাকা লুটসহ দোকান ভাংচুর করে এবং আমাকেও মারধর করে। এই ঘটনায় নগত ৩৫ হাজার টাকা সহ আমার দোকানের প্রায় ৭০ হাজার টাকার ক্ষতি হয়েছে।
ঘটনার পরে সাবেক পৌর মেয়র সরওয়ার কামাল ও স্থানীয় কমিশনার আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ এসে দোকান পরিদর্শন করেছেন।
কমিশনার আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ বলেন, এবিষয়ে পৌর কর্তৃপক্ষ আলোচনায় বসবে। এবং ঘটনা তদন্ত করে জাহাঙ্গীরের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
স্থানীয় দোকানদারদের সাথে কথা বললে তারা বলেন, জাহাঙ্গীর প্রায় সময় আমাদের সাথে খারাপ আচরন করে। কিছু বললে পৌরসভার ভয় দেখিয়ে আমাদের হুমকি দেয়। সে পৌরসভার নাম ভাঙ্গিয়ে তার অপব্যবহার করছে তাই আমরা স্থানীয় দোকান মালিকগণ তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি।


শেয়ার করুন