মাহি কেন মালয়েশিয়া যাচ্ছেন?

mahi__105805সিটিএন ডেস্ক:

ঢাকাই চলচ্চিত্রে অন্যতম হার্টথ্রব নায়িকা মাহিয়া মাহি। অ্যাকশন ধর্মী অগ্নি সিরিয়ালের ছবিগুলোতে নাম কুড়িয়েছেন। এখন অগ্নি কন্যা নামেই খ্যাত তিনি। সুনামের সুবাদে কলকতার অঙ্কুশ হাজরা ও ওমের বিপরীতে অভিনয় করেছেন। এছাড়াও সোহমের নায়িকা হয়েছেন মাহি। বিভিন্ন ছবির কাজে দেশ-বিদেশ ছুটে বেড়িয়েছেন। মাঝে পড়াশোনার জন্য বিদেশে গিয়েও দেশে ফিরে আসেন তিনি।

তবে খবর হলো আগামী ২৬ মার্চ মালয়েশিয়া যাচ্ছেন মাহি। কিন্তু কেন? এ প্রশ্নের উত্তর মাহি নিজেই দিলেন। তিনি জানান, ‘ঢাকা অ্যাটাক’-এর জন্য মালয়েশিয়া যাচ্ছেন। এবারই প্রথম কোনো ছবির শুটিংয়ে মালয়েশিয়ায় যাচ্ছেন এ অভিনেত্রী। দীপংকর দীপনের পরিচালনায় এ ছবির শুটিংয়ের কাজে ২৬ শে মার্চ ঢাকা ত্যাগ করবেন মাহি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘শুটিংয়ের জন্য বিভিন্ন দেশে কাজ করলেও এবারই প্রথম কোনো ছবির দৃশ্যধারণের কাজে মালয়েশিয়া যাওয়া হচ্ছে। এখানে ‘ঢাকা অ্যাটাক’ ছবির জন্য গানের পাশাপাশি কিছু দৃশ্যের চিত্রায়ণের কাজ হবে। আশা করি, সময়টা ভালোই কাটবে।’

পাঁচ থেকে ছয় দিন শুটিং শেষে ঢাকায় ফিরবেন মাহি। এ ছবিতে তিনি একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন। মালয়েশিয়ায় তার সঙ্গে যাচ্ছেন এ ছবির নায়ক আরেফিন শুভ ও ছবির শুটিং ইউনিট।

পরিচালক দীপংকর দীপন বলেন, ‘এরই মধ্যে ছবির ৬০ ভাগ কাজ শেষ হয়েছে। ভালোভাবেই কাজটি এগিয়ে যাচ্ছে। ছবিটি যৌথভাবে নির্মাণ করছে ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লি., থ্রি হুইলারস, স্প্ল্যাশ মাল্টিমিডিয়া। এ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, নওশাবা, এ বি এম সুমন প্রমুখ।

আরিফিন শুভ ও মাহি জুটি এর আগে ‘অগ্নি’ ও ‘ওয়ার্নিং’ ছবিতে অভিনয় করেন। এরপর তাদের আর একসঙ্গে দেখা যায়নি। সে হিসেবে ‘ঢাকা অ্যাটাক’ হতে যাচ্ছে শুভ ও মাহির তিন নম্বর চলচ্চিত্র। মালয়েশিয়া থেকে ফেরার পর মাহি তার নতুন ছবি ‘হারজিৎ’-এর কাজ শুরু করবেন। বদিউল আলম খোকন পরিচালিত এ ছবিতে তার নায়ক থাকছেন সজল।


শেয়ার করুন