বিভিন্ন মহলের শোক

মহেশখালীর পৌর মেয়র মকছুদ মিয়ার মাতার ইন্তেকাল

13318852_614040282104810_369270406_nমহেশখালী প্রতিনিধি:

মহেশখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক ও মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়ার মাতা নুরুজ্জাহান বেগম (৮৫) আজ সকাল ৪.৩০ মিনিটে নিজ বাসভবনে ইন্তাকাল করেন। ইন্না…………. রাজেউন। মৃত্যুর পূর্বে তিনি ৪ ছেলে ও ৪ মেয়ে সহ অ সংখ্যক গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছে। আজ বিকাল সাড়ে ৫টায় গোরকঘাটা ইসলামী ম্রাদাসার মাঠে মরহুমের নামজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তাকে তাপন করা হয়। জানাজা নামাজে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সফিউল আলম সাকিব, কুতুবজুম ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন সহ আওয়ামীলীগ নেতাকর্মী ও হাজার হাজার মুসল্লীগণ ।
মহেশখালী উপজেলা আওয়ামীলী গের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী, সাবেক সাধারন সম্পাদক এম আজিজুর রহমান সহ নেতৃবৃন্দরা তার আত্তার মাগফেরাত কামনা করেছে।
পৌর আওয়ামীলীগ: পৌর মেয়র মকছুদ মিয়ার মৃত্যুতে পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দরা গভীর শোক প্রকাশ করেছে।
পৌর মেয়র মকছুদ মিয়ার মাতার মৃত্যুতে কুতুবজুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন খোকন সহ তার ইউনিয়নের সকল মেম্বার গণ গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্মর মাগফেরাত কামনা করেছে। এছাড়াও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন শোক প্রকাশ করছে।


শেয়ার করুন