মহেশখালীতে সেনা কর্মকর্তাসহ ৩ জন ডাকাতির শিকার: গ্রেফতার ২

downloadএ.এম হোবাইব সজীব:
মহেশখালী উপজেলার কালারমারছড়া-মাতারবাড়ী সংযোগ সড়কে একদল মুখোশ পরিহিত সশস্ত্র ডাকাতদল সড়কে চলাচলরত লোকজনদের অস্ত্রের মূখে জিম্মি করে ডাকাতি সংগঠিত করেছে।
জানা গেছে, ডাকাতরা কালারমারছড়া-মাতারবাড়ী সংযোগ সড়কের ধারাখাল ব্রিজ সংল্গন এলাকায় হানা দিয়ে মাতারবাড়ী সিকদার পাড়া এলাকার মৃত দলুধ মিয়ার ছেলে সেনা কর্মকর্তা সাইদুল মোস্তাকিম আরোফিন এর কাছ থেকে মোবাইল সেট, পরিচয় পত্র, নগদ ৩০ হাজার ২’শ টাকাসহ প্রয়োজনীয় জিনিসপত্র লুট করে নিয়ে গেছে ডাকাত দল। অন্য দুই ব্যক্তির কাছ থেকে মোবাইল সেট ও নগদ টাকা ছিনিয়ে নিয়েছে। এ সময় ডাকাতের গুলিতে গুরুত্বর আহত হয়েছে সেনা কর্মকর্তা। শুক্রবার রাত ১০ টার সময় ডাকাতি সংগঠতি হয়।
খবর পেয়ে কালারমারছড়া পুলিশ ফাঁড়ীর আইসি এস.আই বোরহানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ কালারমারছড়া চালিয়াতলী সড়কে রাত ১১ টার সময় অভিযান চালিয়ে ৩ ডাকাতকে আটক করে। তারা হলেন, কালারমারছড়া উত্তরনলবিলা এলাকার সোনামিয়া ডাকাত (২৫), রুবেল (২৭)। ডাকাতদলের অন্য সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। মহেশখালী থানার ওসি বাবুল চন্দ্র বণিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত ডাকাতদের বিরুদ্ধে ডাকাতিসহ বিভিন্ন মামলা থাকায় শনিবার তাদেরকে আদালতে ফেরন করা হয়েছে।


শেয়ার করুন