মহেশখালীতে যুবকের দু’চোখ তুলে নিয়েছে দুর্বৃত্তরা, কেটে দিয়েছে পায়ের রগ

moheshkhali pic-7,1,15

চীফ রিপোর্টার, সিটিএন:

মহেশখালীতে নূরুর আবছার (৩২) নামে এক যুবকের দু’চোখ তুলে নিয়েছে দুর্বৃত্তরা। নৃশংসতার শিকার যুবক সে বড় মহেশখালীস্থ বড় ডেইল গ্রামের মাহাম্মুদ প্রকাশ সামার পুত্র । বুধবার বিকাল ৩টার সময় উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের মাহারাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ফাঁড়ি ঘোনা এলাকায় নিজের ক্রয়কৃত লবণের চাষের জমি নিয়ে একটি পক্ষের সাথে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে নুরুল আবছারকে গত কিছুদিন আগে অস্ত্রদিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছিল চক্রটি। ওই ঘটনায় মহেশখালী থানার পুলিশ বাদি হয়ে আবছারের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে জেল হাজতে পাঠিয়েছিল। দীর্ঘদিন কারাভোগের পর জামিনে মুক্তি পায় আবছার।
ষড়যন্ত্রের অংশ হিসেসে বুধবার ওই চক্রটি পুনরায় বড় মহেশখালীস্থ মাহারাপাড়া রাস্তা থেকে ১০/১২ জনের এক দল অস্ত্রধারী আবছারকে অপহরণ করে স্থানীয় বহনের বিলে নিয়ে মধ্যযুগীয় কায়দ দু’চোখ তুলে নেয়। একই সাথে জিহবা ও দু’পায়ের রগ কেটে দেয়।
স্থানীয়রা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে কর্তব্যরত চিকিৎসক।
আহতের পরিবার অভিযোগ করেন, বড় মহেশখালী ইউপি চেয়ারম্যান শরীফ বাদশার লালিত লোকজন এ ঘটনাটি ঘটিয়েছে।
মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানিয়েছেন, ঘটনার বিষয়ে তিনি জেনেছেন। এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হচ্ছে।

 


শেয়ার করুন