মসজিদ ও গির্জায় হিন্দু দেব-দেবীদের মূর্তি বসাতে হবে : সাধ্বী

মুসলিম ও খ্রিশ্চানদের জোর করেই নির্বিজকরণ করিয়ে দেয়া উচিত বলে মন্তব্য করে নতুন বিতর্কের সূত্রপাত করলেন ভারতের হিন্দু মহাসভার অন্যতম শীর্ষ নেত্রী সাধ্বী দেবা ঠাকুর। তিনি আরো বলেন, মসজিদ ও গির্জায় হিন্দু দেব-দেবীদের মূর্তি বসাতে হবে।

শনিবার এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি জানান, মুসলিম ও খ্রিশ্চানদের বাধ্যতামূলক ভাবে নির্বিজকরণ অস্ত্রোপচার করিয়ে দেয়া উচিত। তাতে তাদের সম্প্রদায়ের সম্প্রসারণের ওপর নিয়ন্ত্রণ থাকবে, না হলে যে হারে মুসলিম-খ্রিশ্চান সম্প্রদায়ভূক্তদের জনসংখ্যা বৃদ্ধি পাচ্ছে, তাতে হিন্দুদের অস্তিত্ব সঙ্কটে পড়তে পারে।

সাধ্বী বলেন, ‘মুসলিম ও খ্রিশ্চানদের সংখ্যা দিনদিন বেড়েই চলেছে। একে নিয়ন্ত্রণে রাখতে কেন্দ্রকে জরুরি অবস্থা জারি করতে হবে। সেখানে সব মুসলিম ও খ্রীশ্চানদের জোর করে নির্বিজকরণ করাতে হবে, যাতে তারা সংখ্যা বৃদ্ধি না করতে পারে।’

সারা ভারত হিন্দু মহাসভার সহ-সভানেত্রী একইসঙ্গে হিন্দুদের উদ্দেশে অধিক সন্তান জন্ম দেয়ার আহ্বানও করেন। সাধ্বী জানান, হিন্দুদের উচিত অধিক সন্তানের জন্ম দিয়ে সম্প্রদায়ের সংখ্যা বৃদ্ধিতে জোর দেয়া, যাতে সারা বিশ্বে এর প্রভাব পড়ে। এখানেই শেষ নয়।

সাধ্বী এর পাশাপাশি আরও একটি বিতর্কিত মন্তব্য করেন। তিনি জানান, হিন্দু দেব-দেবীদের মূর্তি মসজিদ ও গির্জায় বসাতে হবে। পাশাপাশি, নাথুরাম গডসেকে ‘দেশপ্রেমী’ বলে উল্লেখ করে হরিয়ানায় তাঁর মূর্তি বসানোর জোর সওয়াল করেন তিনি।
সূত্র : এবিপি আনন্দ


শেয়ার করুন