ভিন্ন গেটআপে আসছেন মাহি

001টাইমস ডেস্ক ::::

ঢালিউডের সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি তার বহুল আলোচিত ছবি বিগব্রাদার নিয়ে আসছেন। দর্শক নন্দিত পরিচালক সাফি উদ্দিন সাফি পরিচালিত এই ছবিটি আগামী ৬ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। ছবিতে মাহির বিপরীতে রয়েছেন নবাগত নায়ক শিপন। মুক্তি প্রতীক্ষিত ছবিটি নিয়ে ব্যাপকভাবে আশাবাদী পরিচালক সাফি উদ্দিন সাফি ও চিত্রনায়িকা মাহিয়া মাহি।

ছবিটি প্রসঙ্গে সাফি উদ্দিন সাফি বললেন, আমি দেশীয় ছবির দর্শকদের পছন্দের কথা চিন্তা করেই চলচ্চিত্র নির্মাণ করে। বর্তমানে দর্শকরা খুবই চুজি। আর তাদের পছন্দের বিষয়টি ভেবেই দর্শকদের প্রিয় নায়িকা মাহিকে ভিন্ন গেটআপে ছবিতে হাজির করছি। আশা করছি আমার আগের ছবিগুলোর মতো বিগব্রাদার ছবিটিও দর্শকদের ভালো লাগবে।

মাহিয়া মাহি বললেন, ছবিতে আমার গেটআপ একেবারেই ভিন্ন ধর্মী এমন লুকে আমাকে দর্শকরা দেখেননি। অনেকটা পুরুষালি রূপ নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছি। ছবিতে আমার পরনে থাকবে জিন্স প্যান্ট, শার্ট আর মাথায় ক্যাপ। অন্যদিকে হাতে থাকবেন জ্বলন্ত সিগারেট। এমন ব্যতিক্রমী লুকে পর্দায় কাজ করার সুযোগ দেবার জন্য ছবিটির পরিচালক সাফি উদ্দিন সাফি ভাইকে কৃতজ্ঞতা। তার একান্ত পরিশ্রম আমাকে এই ছবিতে অভিনয় করতে অনুপ্রেরণা যুগিয়েছে।

উল্লেখ্য, বিগব্রাদার ছবিটি ১৪ জানুয়ারি বুধবার সেন্সরবোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র লাভ করে। অপরদিকে মাহি-শিপন জুটির এটি দ্বিতীয় ছবি। এর আগে তাদের প্রথম ছবি দেশা দ্য লিডার মুক্তি পায় গেল বছরের ২৬ ডিসেম্বর।


শেয়ার করুন