বিয়ের দাবিতে প্রেমিকার আমরণ অনশন

118877_1সিটিএন ডেস্ক :

কুমিল্লার দাউদকান্দিতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশন শুরু করেছেন এক প্রেমিকা। উপজেলার সুন্দলপুরে গত বৃহস্পতিবার থেকে এ অনশন করছেন প্রেমিকা শারমিন আক্তার (১৯)।

জানা গেছে, দাউদকান্দি উপজেলাধীন সুন্দলপুর গ্রামের খান বাড়ির আব্দুল লতিফ খানের ছেলে মো. আরিফ খানের (২০) সাথে পাশের গ্রাম দশপাড়ার মো. ছাদেক মিয়ার কন্যা শারমিন আক্তারের বেশ কয়েক মাস যাবত প্রেমের সম্পর্ক চলে আসছিল।

গত সোমবার প্রেমিক আরিফ হোসেন প্রেমিকা শারমিন আক্তারকে বিয়ে করার কথা বলে নিজের বাড়িতে নিয়ে যান। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় আরিফের বাবা-মা।

এই অবস্থায় আরিফের ভগ্নিপতি মো. আলমগীর হোসেন ওই প্রেমিক যুগলকে আনুষ্ঠানিকভাবে বিয়ে দেবার আশ্বাস দিয়ে মেয়েটিকে তার বাবার বাড়িতে দিয়ে আসেন।

পরে আরিফের পরিবার তাকে বিদেশে পাঠিয়ে দেবার চেষ্টা করছে জানতে পেরে শারমিন তার বাবার বাড়ি থেকে প্রেমিক আরিফের বাড়িতে চলে আসেন। এখানে বৃহস্পতিবার সকাল থেকে বিয়ের দাবিতে আমরণ অনশন শুরু করেন তিনি।

এ ব্যাপারে শারমিন আক্তার বলেন, ‘গত সোমবার আমাকে আরিফ তাদের বাড়িতে নিয়ে আসলে তার বাবা-মা ও তার ভগ্নিপতি আমাদের প্রচণ্ড মারধর করে এবং দুইদিন পর অনুষ্ঠান করে বিয়ে দেবে বলে আমাকে বাবার বাড়িতে দিয়ে আসে। কিন্তু পরে তাদের প্রতারণার বিষয়টি টের পেয়ে আমি এই বাড়িতে চলে আসি।’

শারমিন আরো বলেন, ‘আরিফ আমাকে বিয়ের কথা বলে আমার সবকিছু কেড়ে নিয়েছে। সে আমাকে বিয়ে না করা পর্যন্ত আমি আমরণ অনশন চালিয়ে যাবো।’


শেয়ার করুন