বাইশারীতে দাখিল পরিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

Lama pic 25.1.16মুফিজুর রহমান, নাইক্ষ্যংছড়ি
নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী শাহ নুরুদ্দীন দাখিল মাদ্রসার ২০১৬ সালের দাখিল বিদায়ী পরীক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান বেলা ১১ টায় মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়েছে। মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রশিদের সভাপতিত্বে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসা সুপার মাওলানা নুরুল হাকিম।
সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন বান্দরবান জেলা পরিষদ সদস্য ও লামা পৌরসভার নব নির্বাচিত মেয়র মোঃ জহিরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বাইশারী ইউপি চেয়ারম্যান মনিরুল হক, জেলা আওয়ামীলীগ কার্যনির্বাহী সদস্য মোঃ আলম কোম্পানী, ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম বাহাদুর, সদস্য সচিব মংথোয়াইলা মার্মা, যুগ্ন সচিব মৌলানা আব্দুর রহিম, সাবেক সাধারন সম্পাদক উছাহ্লা চাক, সাবেক চেয়ারম্যান জালাল আহমদ, শিক্ষানুরাগী আলহাজ্ব মীম ছালেহ আহমদ, প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব ইলিয়াছ সওদাগর, বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ কামাল হোছাইন, যুবদল সভাপতি এস.এম আক্তারুজ্জামান, সাংবাদিক আব্দুল হামিদ, বশিরুল আলম, প্রাক্তন মাদ্রাসা ছাত্র ঐক্য পরিষদের সাধারন সম্পাদক সাংবাদিক মুফিজুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা নুরুল কবির রাশেদ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে বান্দরবান জেলা পরিষদ সদস্য ও লামা পৌরসভা চেয়ারম্যান জহিরুল ইসলাম বলেন, শাহ্ নুরুদ্দীন দাখিল মাদ্রাসা প্রতিষ্ঠালগ্ন থেকে ভাল ফলাফল অর্জন করে আসছে। আগামীতেও তিনি দেশ ও জাতি গড়ার জন্য ভাল ফলাফল অর্জন সহ সকলকে সূশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ মাতৃকার কল্যানে এগিয়ে আসার আহবান জানান। অনুষ্ঠানে মাদ্রাসা পরিচালনা কমিটির পক্ষ থেকে ও ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে দাখিল বিদায়ী পরীক্ষার্থীদের সংবর্ধনা সহ পুরুস্কার প্রদান করেন।


শেয়ার করুন