ফ্লোরিডা বিএনপির আলোচনা সভা ও ইফতার মাহফিল

13459537_1056508871105871_1707121065_nসিটিএন ডেস্ক:

ফ্লোরিডা বিএনপি’র ও অঙ্গ সংগঠনের উদ্যোগে পবিত্র মাহে ‘রমজানের তাৎপর্য’ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল ফ্লোরিডার একটি অভিযাত হোটেলে সম্পন্ন হয়েছে । উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্লোরিডা বিএনপি’র সভাপতি ব্যারিস্টার মনির হোসেন কাজল, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ফ্লোরিডা বিএনপি’র সাধারণ সম্পাদক ইলিয়াস খান।

উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার মনির হোসেন কাজল বলেন : রমজান মাস সিয়াম সাধনার মাস,সকল রাজনৈতিক দলগুলোর মধ্যে ভ্রাতৃত্ব সম্পর্ক রয়েছে, যার প্রমান বিএনপির ইফতার মাহফিল।এই এমন পবিত্র মাসে ও দেশে এখন গণতন্ত্র নেই। এ সরকার দেশের মানুষের শান্তি ছিনিয়ে নিয়েছে। রাত পোহালেই লাশের মিছিল নেমে আসে। পত্রিকা খুললেই দেখা মিলে হত্যা, গুম, খুনসহ নানা রাহাজানি।
তিনি আরও বলেন:গনতন্ত্র পুনরুদ্ধাওে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে প্রতিটি আন্দোলনে অংশ নিতে হবে।

উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান আলোচকের বক্তব্যে ফ্লোরিডা বিএনপির সাধারণ সম্পাদক ইলিয়াস খান বলেন : সারা দেশে আজ অবৈধ জালিম সরকারের অন্যায় অত্যাচার দূর্নীতির মহাৎসোব চলছে। গনতন্ত্রকে হত্যা করে বিরোধী মতকে ধ্বংস করার হীন অপচেষ্টায় আওয়ামীলীগ একদলীয় বাকশালী রাজত্ব কায়েমের লক্ষ্যে বিএনপি তথা বিশদলীয় জোটের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের, কারবন্দী করে রাখা,রাস্ট্রীয় গুম হত্যা নির্যাতনের মাধ্যমে স্ট্রীমরোলার চালাচ্ছে।
বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমদ সহ সকল নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রেপ্তারকৃতদের মুক্তি দাবী জানাই।
আজকের ইফতার মাহফিলে সকল দলের নেতা-কর্মীদের উপস্থিতি দেখে নিজেকে আমি ধন্য মনে করছি।

দোয়া মাহফিল পরিচালনা করেন মোঃ জালাল।
এ সময় ফ্লোরিডা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: মহসিন ও যুগ্ম সম্পাদক মো: মাসুদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ফ্লোরিডা বিএনপির সহ সভাপতি মো: সালাম, মোঃ ইয়াকুব, মোঃ খোরশেদ, জিয়া শিশু কিশোর সংসদের সভাপতি আফরোজা খানম ।

সন্মানিত অতিথির বক্তব্য রাখেন, ফ্লোরিডা বিএনপির যুগ্ম সম্পাদক মোহাম্মদ জালাল আহমদ, প্রচার সম্পাদক মোঃ শামিম,সহ সাংগঠনিক মোঃ রাকিব, লিটন কাজল, এমডি শামীম, লিটন মজুমদার, লুৎফর রহমান, শাহিন ঊদ্দীন, মোঃ সাইফুর রহমান, মোঃ মঈনুদ্দিন, আব্দুল খালেক, মোঃ সামি, ডঃসাইফুর রহমান, আব্দুল খালেদ, মাসুদুল মতিন, এস এম রেজাউল হক, মোঃ আমির, আহমেদ হোসেন, মোঃ বাবর, সিফাত, নাজমুল হুদা অনিক, আমিনুল ইসলাম, মোঃ সাগর প্রমুখ ।

উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে ফ্লোরিডা বিএনপি, যুবদল, ছাত্রদল, জিয়া শিশু কিশোর সংসদের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন


শেয়ার করুন