ফুটপাতে ঘুমাতেন কঙ্গনা!

kangana ranaut_ctnসিটিএন বিনোদন ডেস্ক :
গ্যাংস্টার ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ২০০৬ সালে বলিউড অভিষেক হয় হিন্দি সিনেমার মেধাবী অভিনেত্রী কঙ্গনা রনৌতের। গ্যাংস্টার দিয়ে বক্সঅফিস মাতানোর পর বহু দুরাবস্থার অবসান ঘটেছে তার। এর আগে নাকি বলিউডের দামী অভিনেত্রীর তকমা পাওয়া এই অভিনেত্রী ফুটপাতেও ঘুমিয়েছেন।
কঙ্গনা রনৌত বলেন, আমার জীবনের দীর্ঘ গল্প রয়েছে। আমি বিমানে চড়ে মুম্বাই যাইনি। বাস, ট্যাক্সি, ট্রেনে চড়েছি। এমনকি পায়ে হেঁটেছি অনেক। যখন নিজের ঘর ছিল না, আমি ফুটপাতে ঘুমিয়েছি। নানা ফাঁদে পড়েছি। কাজেই মানুষের বিরুদ্ধে আমার অভিযোগ ছিল। আমি মানুষের কুৎসিত দিকগুলো দেখেছি। অথচ আজ আমি সর্বোচ্চ উপার্জনকারী অভিনেত্রী। ভারতের রাষ্ট্রপতি দু’বার আমাকে পুরস্কৃত করেছেন।
মুম্বাই শহরে আসার অভিজ্ঞতা সম্পর্কে কঙ্গনা বলেন, আমি মফস্বলের মেয়ে ছিলাম, যখন প্রথম মুম্বাই শহরে আসি। কিছুই চিনতাম না। কিন্তু আজ আমার সবই আছে। প্রথম দিকে যা কিছু প্রতিকূলে ছিল তার সবকিছুই এখন অনুকূল হয়ে উঠেছে।
২৮ বছর বয়সী কঙ্গনা জানান, কোনো একদিন তিনি জীবন সংগ্রামে উত্তীর্ণ হওয়ার গল্প লিখবেন।
জাতীয় পুরস্কার পাওয়া এই অভিনেত্রী বলেন, তুমি যা ভাবছো সেটাই গুরুত্বপূর্ণ। নিজেকে ভালবাসো এবং নিজেকে অন্যের সঙ্গে তুলনায় যেও না। অন্যের কথা না ভেবে নিজের যা ছিল তাই নিয়ে আমি আপ্রাণ চেষ্টা করে আজকের অবস্থানে এসেছি। কেন আমার চুল কোঁকড়া, কেন আমার নীল চোখ নেই, কেন আমার উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্চি নয়, কেন আমি বিদেশী নই- এসব বিষয়কে আমি বাঁধা হিসাবে না দেখে আশির্বাদ হিসাবে দেখার চেষ্টা করেছি। তাই ধীরে ধীরে সবই আমার অনুকূলে চলে এসেছে।

শেয়ার করুন