পেকুয়ায় মাদকের টাকার জন্য মাকে খুন করল ছেলে

downloadশাখাওয়াত হোছাইন, পেকুয়া 

কক্সবাজারের পেকুয়ায় ছেলের হাতে নিষ্টুর খুন হয়েছে মা। নেশার টাকা না পেয়ে গর্ভধারিনী মাকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে। পুলিশ লাশ উদ্ধার করেছে। সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। খুনি ঘটনার পর গা-ঢাকা দিয়েছে। এরিপোর্ট লেখা পযর্ন্ত পুলিশ তাকে আটক করতে পারেনি। ঘটনাটি ঘটেছে, গত ২০মার্চ রবিবার সকাল ৯টার দিকে উপজেলার পেকুয়া সদর ইউনিয়নের বাইম্ম্যাখালী সাগরপাড়া এলাকায়। নিহত ওই মহিলার নাম দিলোয়ারা বেগম(৫০)। তিনি ওই এলাকার নুরুল আলমের স্ত্রী।
স্থানীয় সুত্র জানিয়েছেন, ওইদিন সকালে নুরুল আলমের ছেলে আজিজুর রহমান(২৫) তার মায়ের কাছ থেকে গাঁজা সেবনের জন্য টাকা দাবি করে। এসময় মা দিলোয়ারা বেগম ছেলের প্রস্তাবে সম্মত হননি। এর সুত্র ধরে পাষন্ড ছেলে উত্তেজিত হয়ে তার বাড়িতে ধারালো দা দিয়ে স্বজোরে মাথায় কোপ দেয়। এতে মায়ের মাথার উপরি অংশ মারাত্মক জখম হয়। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যুর কোলে ঢলে পড়েন মা। স্থানীয়রা তাকে চিকিৎসার জন্য পেকুয়ায় নুর ডায়গনস্টিক সেন্টারে নিয়ে আসে। কতর্ব্যরত চিকিৎসক মুজিবুর রহমান তাকে মৃত ঘোষনা করেন।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দিলোয়ারা বেগম ৪ ছেলে ও ১ মেয়ের মা। এদের মধ্যে ঘাতক আজিজুর রহমান প্রায় সময় মাতাল অবস্থায় থাকেন। পরিবারের অবাধ্য ছেলে হিসেবে সে প্রতিনিয়ত নেশাজাত দ্রব্য পান করে। বিভিন্ন সময় বিশৃঙ্খলাসহ অন্যায় কাজে লিপ্ত রয়েছে।
নিহত দিলোয়ারার স্বামী নুরুল আলম জানিয়েছেন, আমার স্ত্রীকে নিষ্টুরভাবে খুন করা হয়েছে। গত ৬মাস আগে আজিজুর রহমান তার স্ত্রীকেও কুপিয়ে জখম করে। ওই ঘটনায় সে জেলেও ছিল।
পেকুয়া থানার ওসি জিয়া মো.মোস্তাফিজ ভুইয়া বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হবে। ঘাতক আজিজুর রহমানকে পুলিশ খুঁজছে।


শেয়ার করুন