পেকুয়ায় কিশোরীকে ফের ধর্ষণ চেষ্টা, পিতা-মাতা আহত

download (2)পেকুয়া প্রতিনিধি :

পেকুয়ায় কিশোরীকে ফের ধর্ষন চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় বাধা দেয়ার চেষ্টা করলে ওই দুর্বৃত্তরা তার পিতা ও সৎ মাকে পিঠিয়ে রত্তাক্ত জখম করেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পেকুয়া হাসপাতালে ভর্তি করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মগনামা ইউনিয়নের জালিয়া পাড়া এলাকায় গত ১৯ সেপ্টম্বার ভোর রাতে। আহতরা হলেন ওই এলাকার মৃত.ইমাম শরীফের পুত্র আশরাফ মিয়া (৬০) ও তার স্ত্রী হালিমা বেগম (৪০)।

জানা গেছে ওই দিন ভোর রাতে পশ্চিমকুল এলাকার কলিম উল্লাহ’র পুত্র কলিম ছমুদু, মৃত.গোলাম নবীর পুত্র দুলালসহ কয়েকজন বখাটে আশরাফ মিয়ার বাড়িতে হানা দেয়। এ সময় ওই দুর্বৃত্তরা তার কিশোরী কন্যাকে জোর পুবর্ক ধর্ষন চেষ্টা চালায়। ওই সময় ধস্তাধস্তির এক পর্যায়ে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দু’জনকে আহত করে। জানা গেছে গত দু’সপ্তাহ আগে বখাটে ছমুদু ওই কিশোরীকে একা পেয়ে তার বোনের বাড়িতে জোর পুর্বক ধর্ষন করে।

এনিয়ে কিশোরী পিতা বাদি হয়ে আইনি ব্যবস্থা নিয়েছেন। মগনামার ইউপি চেয়ারম্যানসহ গন্যমান্য ব্যক্তিরা বৈঠক করে এর মিমাংসা করেছেন। এতে ওই বখাটেকে অর্থ জরিমানা করা হয়েছে বলে স্থানীয়রা নিশ্চিত করেছেন। এর একদিন পর ওই বখাটেরা ফের এ ঘটনা ঘটায়।


শেয়ার করুন