পেকুয়ার ৭ ইউপিতে বিএনপি ৩, আ’লীগ ২ ও স্বতন্ত্র ২ জন চেয়ারম্যান নির্বাচিত

04626271-bb33-4f3e-aad6-34bbf2fbce71নিজস্ব প্রতিবেদক

কয়েকটি কেন্দ্রে বিশৃংখলা ছাড়া কক্সবাজারের পেকুয়া উপজেলার ৭ ইউনিয়নে শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষ হয়েছে।
বৃস্প‌তিবার সকাল ৮ টা থেকে একটানা বিকেলে ৪ টা পর্যন্ত ৭ ইউ‌নিয়‌নের ৬৩টি কে‌ন্দ্রে এক যো‌গে নারী-পুরুষ লাইনে দাঁড়িয়ে নিজেদের পছন্দের প্রার্থীদের ভোটাধিকার প্রয়োগ করেন। তবে ভোট গ্রহণের পর ক‌য়েক‌টি কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাই’র ঘটনা ঘ‌টে। আর এ কার‌ণে মগনামা প্রাথ‌মিক বিদ্যালয় কেন্দ্রের দেড়’শ ভোট বা‌তিল করা হয়।

এদিকে পেকুয়া সদর ইউ‌পি কে‌ন্দ্রে প্রভাব বিস্তারের অ‌ভি‌যো‌গে পেকুয়া উপ‌জেলা আওয়ামীলী‌গের সাধারণ সম্পাদক আবুল কা‌শেম, যুবলী‌গের সভাপ‌তি জাহাঙ্গীর ও উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ইউসুফ রুবেলকে আটক করে র‌্যাব। এদিকে ঘোষিত ফলাফলে ৭ ইউনিয়নের মধ্যে ৩ টিতে বিএনপি, ২ টিতে আওয়ামীলীগ ও ২ টিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী হয়েছেন।

পেকুয়া সদর ইউনিয়নে বিএনপির বাহাদুর শাহ, মগনামা ইউনিয়নে বিএনপির শরাফত উল্লাহ ওয়াসিম, বারবাকিয়া ইউনিয়নে জামায়াত সমর্থিত স্বতন্ত্র মৌলানা বদিউল আলম, উজানটিয়া ইউনিয়নে আওয়ামীলীগের এম.শহিদুল ইসলাম চৌধুরী, শীলখালীতে বিএনপির নুরুল হোসাইন, রাজাখালী ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী সৈয়দ নুর ও টইটং ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী জাহেদুল ইসলাম চৌধুরী বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।


শেয়ার করুন