পিএম খালী আদর্শ দাখিল মাদ্রাসায় শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন

PMK Madrashaকক্সবাজার সদর উপজেলার অন্তর্গত পি.এম.খালী আদর্শ দাখিল “মাদ্রাসায় সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ভাষা প্রশিক্ষণ ল্যাব স্থাপন” প্রকল্পের আওতায় স্থাপিত “শেখ রাসেল ডিজিটাল ল্যাব” ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক শুভ উদ্বোধন করা হয়।
১৩ আগষ্ট শনিবার সকাল ১১.০০ ঘটিকায় গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধন ঘোষণার পর অত্র মাদ্রাসার ল্যাবকক্ষের ফলক উম্মোচন করেন পি.এম খালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাষ্টার আব্দুর রহিম। এ সময় মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি, কক্সবাজার জেলা জিপি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এডঃ মোহাম্মদ ইছহাক, প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব হাবিবুর রহমান, অভিভাবক সদস্য ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আব্দুল কাদের, মাদ্রাসার পিটিএ কমিটির সভাপতি আলহাজ্ব আবু ছৈয়দ, সুপার মাওলানা নূর আহমদ, সহ-সুপার মাওলানা ছৈয়দ নুর ফারুকসহ শিক্ষক-শিক্ষার্থী এবং এলাকার গণ্যমান্য মুরুব্বীগণ উপস্থিত ছিলেন।
ফলক উম্মোচনের পর দেশ ও জাতীর উন্নতি, সন্ত্রাস-জঙ্গীবাদ নির্মূল এবং সমাজের শান্তি ও শৃঙখলা রক্ষায় মহান আল্লাহর সাহায্য কামনা করে মোনাজাত পরিচালনা করেন সুপার মাওলানা নূর আহমদ।


শেয়ার করুন