পাবনায় আশ্রমের সেবককে কুপিয়ে হত্যা

pabna_115935সিটিএন ডেস্ক ;

পাবনা : জঙ্গি দমনে পুলিশের ঘোষিত সাঁড়াশি অভিযান শুরুর কয়েক ঘণ্টা আগেই পাবনায় খুন হলেন হিন্দু আশ্রমের এক সেবক। আইনশৃঙখলা বাহিনী এটিকে জঙ্গি হামলা বলে ধারণা করছে। শুক্রবার ভোর ৫টার দিকে জেলার হেমায়েতপুরে শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্র সৎসঙ্গ আশ্রমের সেবক নিত্যরঞ্জন পান্ডে খুন হন।

নিহত নিত্যরঞ্জন পান্ডে গোপালগঞ্জ সদরের আরুয়া কংশু এলাকার মৃত রশিক লাল পান্ডের ছেলে। তিনি প্রায় ৪০ বছর ধরে পাবনার ঠাকুর অনুকূল চন্দ্র আশ্রমে সেবক হিসেবে কর্মরত ছিলেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রতিদিনের মতো ভোরে রাস্তায় হাঁটতে বেরিয়েছিলেন নিত্যরঞ্জন পান্ডে। পাবনা মানসিক হাসপাতালের উত্তরপাশে প্রধান গেটে পৌঁছালে দুর্বৃত্তরা পেছন থেকে নিত্যরঞ্জন পান্ডেকে ঘাড়ে-মাথায় এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়।

এতে ঘটনাস্থলেই মারা যান নিত্যরঞ্জন। পরে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওসি হাসান আরো জানান, হত্যার কারণ ও হত্যাকারী সম্পর্কে খতিয়ে দেখা হচ্ছে।তবে কারা, কী কারণে নিত্যরঞ্জনকে হত্যা করেছে তা নিশ্চিত করতে পারেননি পুলিশের এই কর্মকর্তা। তিনি জানান, হত্যার কারণ ও হত্যাকারী সম্পর্কে খতিয়ে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের প্রস্তুতি চলছে।

এদিকে ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেন পাবনার পুলিশ সুপার (এসপি) আলমগীর কবিরসহ আইনশৃঙ্খলা বাহিনীর জ্যেষ্ঠ কর্মকর্তারা।


শেয়ার করুন