পর্দা উঠলো কেজি প্রিমিয়ার লীগের

সংবাদ বিজ্ঞপ্তি:
চতুর্থবারের মতো পর্দা উঠলো সমুদ্র শহর কক্সবাজারের সবচাইতে জনপ্রিয় ফুটবল লীগ কক্সবাজার কেজি প্রিমিয়ার লীগের। কক্সবাজারের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কক্সবাজার কেজি এন্ড মডেল হাইস্কুলের প্রাক্তন ছাত্রদের ব্যবস্থাপনায় ও অংশগ্রহণে প্রতিবছরের ঈদ-উল-আযহার ছুটিতে আয়োজন করা হয় এই ফুটবল টুর্নামেন্ট-২০১৬।
কেজিপিএলের চতুর্থ আসরে বরাবরের মতো এবারও স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে গঠিত ৬ টি দল অংশগ্রহণ করছে।
শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকাল ১১ টায় এক জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে টুর্ণামেন্টের শুভ আরম্ভ করা হয়।
কক্সবাজারের বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে অনুষ্ঠেয় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার শহরের গুণী ক্রীড়াবিদ ও কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়–য়া তপু।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. জসিম উদ্দিন। শত শত ফুটবল প্রেমি দর্শক-সমর্থকদের মুহুর্মুহু করতালির মধ্যে মাননীয় প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ এবারের আসরের শুভ উদ্বোধন ঘোষণা করেন।
উদ্বোধন ঘোষনার পর কক্সবাজার কেজি এন্ড মডেল হাই স্কুলের অকাল প্রয়াত প্রধান শিক্ষক তাহেরা বেগমের বিদেহী আত্মার প্রতি সম্মান প্রদর্শন পূর্বক ১ মিনিট নিরবতা পালন করা হয়। নিরবতা পালনের পর অতিথিবৃন্দ স্বাগত বক্তব্য পেশ করেন। অতিথিবৃন্দ তাদের বক্তব্যে সমাজ ও জাতির কল্যাণে খেলাধুলার প্রয়োজনীয়তা এবং অপরিহার্যতার দিকটি তুলে ধরেন। উপস্থিত সকল কোচ, খেলোয়াড়, অতিথিবৃন্দ ও দর্শকরা সমবেত কন্ঠে জঙ্গিবাদ এবং মাদকের বিরুদ্ধে একাত্ম হওয়ার ঘোষনা দেয়।
এরপর শুরু হয় চিরপ্রতিক্ষিত ফুটবল ম্যাচের। দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় এফ সি রেড আর্মি বনাম রোড হাউস ব্লুজ। টানটান উত্তেজনাপূর্ণ এ খেলায় রোড হাউস ব্লুজ ট্রাইবেকারে জয় লাভ করে। দিনের অন্যান্য খেলাগুলোও যথাসময়ে অনুষ্ঠিত হয়। কেজিপিএল ফুটবল টুর্নামেন্ট শেষ হবে আগামী ১৫ সেপ্টেম্বর ২০১৫। ঐদিন বিজয়ী ও বিজিতদলের মাঝে ট্রফি এবং খেলোয়াড়দের মধ্যে মেডেল প্রদান করা হবে।


শেয়ার করুন